ব্রেকিং নিউজ
২০শে জুন, ২০১৯ ইং | ৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ১:১২

কুড়িগ্রামে মোবাইল ফোন সেট মেরামত প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে সনদপত্র ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত

 

গোলাম মোস্তফা রাঙ্গা,কুড়িগ্রাম : ৩০ ডিসেম্বর শনিবার সকাল সাড়ে ১০টায় কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রে ৩য় ধাপ মোবাইল ফোন সেট মেরামত ও রক্ষণাবেক্ষণ প্রশিক্ষণ কোর্সের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও ভাতাদি বিতরণ করেন নাগেশ্বরী উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রতন কুমার রায়।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম সদরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সুভাস চন্দ্র বর্মন, কোর্সের প্রশিক্ষণ কর্মকর্তা রাজারহাটের উপজেলা প্রশিক্ষক মোঃ জিয়াউর রহমান ব্যাটালিয়নের এপিসি মোঃ দেলোয়ার হোসেন, মনিটরিং মাঠকর্মী মজাহারুল ইসলাম, প্রশিক্ষণ কোর্সের প্রধান শিক্ষক এমদাদুল হক ওয়াব এবং মিজানুর রহমান।

অনুষ্ঠানটি পরিচালনা করেন কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি দপ্তরের হিসাব রক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা। ৭০দিন মেয়াদি প্রশিক্ষণটি ২২ অক্টোবর শুরু হয়। গাইবান্ধার ৬ জন ও নীলফামারীর ০৬, লালমনিরহাটের ০৬ জন এবং কুড়িগ্রামের ০৬ জনসহ মোট ২৪ জন ভিডিপি পুরুষ সদস্য উক্ত প্রশিক্ষণে অংশগ্রহণ করেন।

প্রশিক্ষণে মেধাক্রম অনুসারে ৩জন প্রশিক্ষণার্থীকে প্রশিক্ষণ শেষে আত্মকর্মসংস্থান করার লক্ষ্যে ৫ হাজার টাকা মূল্যের মোবাইল টুলবক্স প্রদান করা হয়।

মোবাইল টুলবক্স পুরষ্কারপ্রাপ্ত প্রশিক্ষণার্থীগণ হলেন নীলফামারীর রহমত বারী, কুড়িগ্রামের হাফিজুর ও গাইবান্ধার রিপন।

কিউএনবি/সাজু/৩০শে ডিসেম্বর, ২০১৭ ইং/রাত ১০:৫৭

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial