২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১১:০৮

মির্জাপুর ক্যাডেট কলেজে আন্তঃহাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সমাপ্ত

 

শামসুল ইসলাম সহিদ,মির্জাপুর (টাঙ্গাইল ) প্রতিনিধি : টাঙ্গাইলের মির্জাপুর ক্যাডেট কলেজের আন্তঃহাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সন্ধায় কলেজ ক্যাম্পাসে চারদিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতার সমাপ্তি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নয় পদাতিক ডিভিশনের কমান্ডিং অফিসার সাভার ইড়য়া কমান্ডার মেজর জেনারেল মো. আকবর হোসেন পিএসসি।

চারদিনব্যাপি ক্রীড়া প্রতিযোগিতায় ৩০টি ইভেন্টে তিনটি হাউজের দেড় শতাধিক ক্যাডেট অংশ নেয় বলে জানা গেছে।নজরুল হাউজ ক্রীড়া প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন এবং ফজলুল হক হাউজ রানারাপ হয়েছে।

সার্বিকভাবে চ্যাম্পিয়ন হয়েছে ফজলুল হক হাউজ এবং রানারাপ হয়েছে নজরুল হাউজ।জুনিয়র গ্রুপে সেরা এ্যাথলেট নির্বাচিত হয়েছে ক্যাডেট সাকিব এবং সিনিয়র গ্রুপে সেরা হয়েছে ক্যাডেট সাব্বির ও ক্যাডেট ফুয়াদ।

সমাপনিী দিনের অনুষ্ঠান শেষে প্রধান অতিথি বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বিমান রায় চৌধুরী, কলেজের এ্যাডজুট্যান্ট মেজর আব্দুল মালেক ও মেজর জাকারিয়া ফিরোজসহ শিক্ষক-শিক্ষিকা কর্মকর্তাগণ।

 

 

 

কিউএনবি/সাজু/৩০শে ডিসেম্বর, ২০১৭ ইং/রাত ৮:৪২