১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১১:১৮

বগুড়ায় গাছের সাথে বাসের ধাক্কায় নিহত ৪

 

এম নজরুল ইসলাম,বগুড়া প্রতিনিধি : যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৫ যাত্রী। নিহতদের মধ্যে এক নারী ও দুইজন পুরুষ রয়েছে।

বুধবার ভোর সাড়ে ৫টার দিকে বগুড়ার মোকামতলার বিহারপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদেরকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নরসিংদী থেকে কুড়িগ্রামে যাচ্ছিলেন সাদ্দাম এন্টার প্রাইজের একটি যাত্রীবাহী বাস। এ সময় বগুড়া-রংপুর মহাসড়কের মোকামতলা বিহার এলাকায় নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে।

শিবগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (ওসি) শাহীদ মাহমুদ জানান, সাদ্দাম এন্টার প্রাইজ নামের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই বাসের ৩ যাত্রী নিহত হয়। পরে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আরেকজনের মৃত্যু হয়। তাৎক্ষণিকভাবে নিহত একজনের নাম পাওয়া গেছে। তার নাম আব্দুল জব্বার (৫৫)।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আবুল বাশার বলেন, নিহতদের মরদেহ থানায় আনা হয়েছে। তাদের পরিচয় নিশ্চিত হলে লাশ হস্তান্তরের ব্যবস্থা নেওয়া হবে।

কিউএনবি/সাজু/২৭শে ডিসেম্বর, ২০১৭ ইং/বিকাল ৫:০৮