১৭ই জুন, ২০১৯ ইং | ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:৩২

স্বামীকে বেঁধে স্ত্রী ও তার ভাড়াটিয়া সন্ত্রাসীদের অমানুষিক নির্যাতন

 

বিশ্বজিত সরকার বিপ্লব,গৌরনদী (বরিশাল) সংবাদদাতা : পরকীয়ার অভিযোগ তুলে একটি কোম্পানীর বিক্রয় প্রতিনিধি স্বামীকে বেঁধে স্ত্রী ও তার ভাড়াটিয়া সন্ত্রাসীরা অমানুষিক নির্যাতন করে সাথে থাকা প্রায় লক্ষাধিক টাকা ছিনিয়ে নিয়েছে। খবর পেয়ে ওই কোম্পানীর স্থানীয় পরিবেশক ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত বিক্রয় প্রতিনিধি জামাল বেপারীকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে জেলার গৌরনদী উপজেলা হাসপাতালে ভর্তি করেছেন। এ ঘটনায় মঙ্গলবার বিকেলে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গেছে, জিএসকে (হরলিক্স) কোম্পানীর গৌরনদী উপজেলার পরিবেশক মৌমিতা টের্ডাসের বিক্রয় প্রতিনিধি কালকিনি উপজেলার উত্তর রমজানপুর গ্রামের মৃত আফতাজ উদ্দিন বেপারীর পুত্র জামাল বেপারী (৪৮) দাম্পত্য জীবনে চার কন্যা সন্তানের জনক। দীর্ঘদিন থেকে তার (জামাল) স্ত্রী কল্পনা বেগম স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলে। এনিয়ে তাদের দাম্পত্য কলহ দেখা দেয়।

হাসপাতালে শষ্যাশয়ী জামাল বেপারী অভিযোগ করেন, সারাদিনের বিক্রয়ের টাকা জমা দিতে পরিবেশকের অফিসে যাওয়ার পথে গত ২৪ ডিসেম্বর সন্ধ্যায় নতুন টরকী নামক এলাকায় বসে তার স্ত্রী কল্পনা এলাকার ৫/৬জন ভাড়াটিয়া সন্ত্রাসীদের নিয়ে তাকে আটক করে। পরবর্তীতে তাকে নির্জনস্থানে নিয়ে এলোপাথারীভাবে মারধর করে সাথে থাকা ৯৫ হাজার পাঁচশত টাকা ছিনিয়ে নিয়ে যায়। জামাল বেপারী আরও জানান, হামলাকারীরা পাশ্ববর্তী রশিদ সরদারের বাড়িতে নিয়ে তাকে বেঁধে রাখে।

খবর পেয়ে ওইদিন রাতে কোম্পানীর স্থানীয় পরিবেশক সাংবাদিক কাজী আল-আমিন ঘটনাস্থলে পৌঁছে মুমূর্ষ অবস্থায় জামাল বেপারীকে উদ্ধার করে গৌরনদী উপজেলা হাসপাতালে ভর্তি করেন।জামাল বেপারী অভিযোগ করেন, তার স্ত্রীর ভাড়াটিয়া সন্ত্রাসীরা মঙ্গলবার বিকেলে তাকে হাসপাতাল ত্যাগের জন্য বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি প্রদর্শন করেন।

কিউএনবি/সাজু/২৬শে ডিসেম্বর, ২০১৭ ইং/রাত ৯:০৯

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial