১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১০:৪৬

নরসিংদীতে আনসার ও ভিডিপি’র জেলা সমাবেশ ২০১৭ অনুষ্ঠিত

 

গোলাম মোস্তফা রাঙ্গা, কুড়িগ্রাম : ২৬ ডিসেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় জেলা শিল্পকলা একাডেমির নতুন ভবনে আনসার ও ভিডিপি’র জেলা সমাবেশ/১৭ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে প্রধান অতিথি ছিলেন আনসার ও ভিডিপি সদর দপ্তরের উপ-মহাপরিচালক (প্রশিক্ষণ) এ কে এম মিজানুর রহমান। নরসিংদীর জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন নরসিংদী আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট শাহ্ আহমদ ফজলে রাব্বী।

বিশেষ অতিথি ছিলেন নরসিংদীর পুলিশ সুপার আমেনা বেগম (অতিরিক্ত ডিআইজি), পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আব্দুল রাজ্জাক, জেলা কালচারাল অফিসার মিস সাহেলা খাতুন, জেলা মৎস্য কর্মকর্তা তোফাজ উদ্দিন আহমেদ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ লতাফত হোসেন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সার্কেল অ্যাডজুটান্ট মোঃ কামরুল ইসলাম, পলাশের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম, জেলা দপ্তরের হিসাবরক্ষক মীর মোঃ মাসুদ আলম, রায়পুরার উপজেলা প্রশিক্ষিকা রওশন আরা তালুকদার, শিবপুরের উপজেলা প্রশিক্ষক আলমগীর চৌধুরী, মনোহরদীর উপজেলা প্রশিক্ষক শামীম হোসেন, বেলাবর উপজেলা প্রশিক্ষিকা সুরাইয়া বেগম, সদরের উপজেলা প্রশিক্ষক আশরাফুল কবির সৌরভ।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন নরসিংদী সদর উপজেলার আনসার ও ভিডিপি কর্মকর্তা সিদ্দিকুর রহমান।সমাবেশে নরসিংদী জেলার প্রতিটি ইউনিয়ন হতে মোট ২৫০ জন আনসার ও ভিডিপি সদস্য-সদস্যা অংশগ্রহণ করেন। তাদের মধ্যে হতে ভাল কাজের পুরষ্কারস্বরুপ ০৫ জনকে বাইসাইকেল ও ১৫ জনকে ছাড়া প্রদান করা হয়।

কিউএনবি/সাজু/২৬শে ডিসেম্বর, ২০১৭ ইং/রাত ৮:৩৪