২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ২:০৭

‘সংবিধান অনুযায়ী সংসদ রেখেই আগামী নির্বাচন হবে’

 

ডেস্ক নিউজ : বাংলাদেশ আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, সংবিধান অনুযায়ী সংসদ রেখেই আগামী সংসদ নির্বাচন হবে। পৃথিবীর সব দেশেই ক্ষমতাশীন দলের অধীনে নির্বাচন হয়ে থাকে।

আগামী নির্বাচন বর্তমান সরকারের অধীনে নির্বাচন কমিশন পরিচালনা করবে। এর বাইরে কোন কিছু হওয়ার সম্ভাবনা নেই।মন্ত্রী আজ মঙ্গলবার দুপুরে ভোলা জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।

খালেদা জিয়া আন্দোলন করলে ক্ষতিগ্রস্ত হবেন উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন, সংবিধান অনুযায়ী তাকে আগামী নির্বাচনে অংশ গ্রহন করতে হবে। খালেদা জিয়া আন্দোলনের নামে ২০১৩ সালে জ্বালাও পোড়াও করে, নিস্পাপ শিশুকে অগ্নিদগ্ধ করে, পেট্রল বোমা মেরে, বাড়ি ঘর পুড়িয়ে, পুলিশ হত্যা করে ব্যর্থ হয়েছেন। ২০১৪ সালের জাতীয় নির্বাচন বানচাল করার জন্য ৫’শ স্কুল জ্বালিয়ে দিয়েছেন খালেদা জিয়া। ৪জন প্রিজাইডিং অফিসার হত্যা করেছেন। ২৪ জন পুলিশ হত্যা ও নিরীহ মানুষ খুন করেও তিনি সফল হননি।

তিনি বলেন, ২০১৫ সালে একইভাবে ৯৩ দিন হরতাল অবরোধের নামে খালেদা জিয়া নৈরাজ্য সৃষ্টি করেও ব্যর্থ হয়েছেন।

তিনি বলেছিলেন, শেখ হাসিনার পতন না হলে ঘরে ফিরবেন না। কিন্তু শেখ হাসিনা ঠিকই রাষ্ট্র পরিচালনা করে চলেছেন, খালেদা জিয়া পরাজিত হয়ে ঘরে ফিরেছেন।

ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, জেলা আওয়ামী লীগ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, পৌরসভার মেয়র মো. মনিরুজ্জামান, সদর উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি হাবিদুল হক বাহালুল, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

 

 

 

কিউএনবি/রেশমা/২৬শে ডিসেম্বর, ২০১৭ ইং/বিকাল ৩:৫২