১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৩:০০

ভালুকায় স্বেচ্ছায় রক্তদাতাদের সম্মাননা প্রদান

ডেস্ক নিউজ : ময়মনসিংহের ভালুকা ও গফরগাঁও এর যৌথ উদ্যোগে প্রতিষ্ঠিত সমাজসেবায় উৎসাহমূলক স্বেচ্ছাসেবী সংগঠন ‘অভ্যুদয়’ ১৫ বারের অধিক স্বেচ্ছায় রক্তদাতাদের বিশেষ সম্মাননা প্রদান করেছে। সোমবার সকালে ভালুকা উপজেলা পরিষদ মুক্তমঞ্চে স্বেচ্ছায় রক্তদানের মাধ্যেমে সমাজসেবায় বিশেষ অবদান রাখায় সম্মাননা ক্রেস্ট ও স্মারক দেওয়া হয়। 

প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে বর্ণাঢ্য র‌্যালি, “সমাজসেবায় স্বেচ্ছাসেবীদের আবদান” শীর্ষক আলোচনা সভা, সম্মাননা ক্রেস্ট ও স্মারক প্রদান, কেক কাটা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা সভায় অভ্যুদয় সভাপতি মো. আসাদুজ্জামান সুমনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব গোলাম মোস্তুফা, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র ডাঃ একেএম মেজবাহ উদ্দিন কাইয়ুম। 

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল, ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ, এ্যাপোলো ইন্সটিটিউট অব কম্পিউটারের অধ্যক্ষ ও সংগঠনের উপদেষ্টা এআরএম শামছুর রহমান লিটন, ভালুকা ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ ও সংগঠনের উপদেষ্টা মোঃ কামরুজ্জামান তুহিন ও অভ্যুদয় এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বদরুল টিপু। 

অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন ভালুকা প্রেসক্লাবের সাবেক সভাপতি কামরুল হাসান পাঠান কামাল, ভালুকা প্রেসক্লাবের সাবেক সভাপতি এস.এম শাহজাহান সেলিম, বয়েজ ক্লাব ভালুকার প্রতিষ্ঠাতা শামিউল হক শামিম, সাধারণ সম্পাদক হাবিবুল্লাহ সবুজ, স্বেচ্ছাসেবী সংগঠন ভালুকা ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সুমন খান, স্বেচ্ছাসেবী সংগঠন সঞ্জীবন ভালুকা শাখার সভাপতি হাবিবুর রহমান শান্ত, পৌর ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান সোহাগ, অভ্যুদয় সংগঠনিক সম্পাদক মোকছেদুর রহমান মামুন প্রমুখ।

কিউএনবি/সাজু/২৫শে ডিসেম্বর, ২০১৭ ইং/দুপুর ২:৪৮