১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:৩২

ইবির দ্বিতীয় নারী ডিন ড. রেবা মন্ডল

 

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. রেবা মন্ডলকে আইন ও শরিয়াহ অনুষদের ডিন হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

অধ্যাপক ড. রেবা মন্ডলকে ডিন হিসেবে নিয়োগ দিয়েছেন উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী। তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় নারী ডিন। রবিবার বিকাল সাড়ে তিন টায় আইন ও শরীয়াহ অনুষদের ডিনের কার্যালয়ে তিনি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন।

রেজিস্ট্রার অফিস সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের প্রথম নারী ডিন অধ্যাপক ড. নুরুন নাহারের মেয়াদ শেষ হওয়ায় আইন ও শরিয়াহ অনুষদের নতুন ডিন হিসেবে অধ্যাপক ড. রেবা মন্ডলকে নিয়োগ দেওয়া হয়েছে। তিনি আগামী দুই বছরের জন্য এ দায়িত্ব পালন করবেন।

আইন বিভাগের শিক্ষক আরমিন খাতুনের সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহ উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা। এসময় আরো উপস্থিত ছিলেন অধ্যাপক ড. আকরাম হোসাইন মজুমদার, অধ্যাপক ড. শাহজাহান মন্ডল, অধ্যাপক ড. জহুরুল ইসলাম, অধ্যাপক ড. নুরুল ইসলাম প্রমূখ। সদ্য বিদায়ী ডিন অধ্যাপক ড. নুরুন নাহার নতুন ডিন অধ্যাপক ড. রেবা মন্ডলকে ফুল নিয়ে বরণ করে নেন।

নতুন ডিন অধ্যাপক ড. রেবা মন্ডল বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ পদে আমাকে নিয়োগ দেওয়ায় প্রশাসনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। সেই সাথে আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালনের লক্ষ্যে দলমত নির্বিশেষে সকল শিক্ষক-কর্মকতা ও শিক্ষার্থীদের সহযোগিতা কামনা করছি।’

অধ্যাপক ড. রেবা মন্ডল বর্তমানে বিশ্ববিদ্যালয়ের আইন প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি আইন বিষয়ক বিভিন্ন গ্রন্থের প্রণেতা।

 

 

 

কিউএনবি/সাজু/২৫শে ডিসেম্বর, ২০১৭ ইং/দুপুর ১২:২৪