১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৩:০৯

জৈন্তাপুরে মামলা তুলে নিতে বাদীকে হুমকী নিরাপত্তা চেয়ে থানায় জিডি

 

মোঃ রেজওয়ান করিম সাব্বির,জৈন্তাপুর প্রতিনিধি : জৈন্তাপুরে গত ৩ ডিসেম্বর শ্রীপুর পাথর কোয়ারীতে লিয়াকত বাহিনীর হামলায় প্রবাসী হোসেন আহমদ নিহতের ঘটনায় দায়ের করা মামলা তুলে নিতে বাদী হুমকী দেওয়া হচ্ছে। এ ঘটনায় মামলার বাদী আমিন আহমদ নিরাপত্তা চেয়ে সাধারন ডায়েরী করেছে।

ডায়েরী সূত্রে যানাযায়- গত ৩ডিসেম্বর শ্রীপুর পাথর কোয়ারী দখলকে কেন্দ্র করে লিয়াকত বাহিনীর হাতে নির্মম ভাবে খুন হন জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের লামা মহাইল গ্রামের সাবেক ইউপি সদস্য মরহুম মর্তুজ আলী মেম্বারের প্রবাসী ছেলে হোসেন আহমদ।

এঘটনায় নিহতের ভাই আমিন আহমদ বাদী হয়ে গত ৬ডিসেম্বর জৈন্তাপুর মডেল থানায় লিয়কত আলীকে প্রধান আসামী করে ৭৭জনের নাম করে এবং ৭/৮০ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে। মামলা দায়ের পর হতে হত্যাকারীরা মামালার বাদীকে নানা ভাবে মামলা তুলে নিতে চাঁপ প্রয়োগ ও হুমকী প্রদান করে আসছে। গতকাল ২৩ ডিসেম্বর মামলার বাদী নিহত হোসেন আহমদের ভাই আমিন আহমদ নিজের নিরাপত্তা চেয়ে হত্যা মামলার অজ্ঞাত আসামী উপজেলা হরিপুর গ্রামের লাল মিয়ার ছেলে লিয়াকত আলীর অন্যতম অনুসারী জুয়ের আরমান(২৩) এর নাম উল্লেখ করে জৈন্তাপুর মডেল থানায় সাধারণ ডায়েরী জিডি করে।

কিউএনবি/সাজু/২৩শে ডিসেম্বর, ২০১৭ ইং/রাত ৯:৩৩