১৭ই জুন, ২০১৯ ইং | ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ৩:৩৬

মাদারীপুরে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

 

আব্দুল্লাহ আল মামুন,মাদারীপুর জেলা প্রতিনিধি : মাদারীপুরে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন দ্বিতীয় রাউন্ড উপলক্ষে সাংবাদিকদের নিয়ে সিভিল সার্জন অফিসের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়েছে ।

গত বৃহস্পতিবার সকাল ১১টায় মাদারীপুর সিভিল সার্জনের আয়োজনে, সিভিল সার্জন কার্যালয়ের সভা কক্ষে অনুষ্ঠিত জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনে সিভিল সার্জন ডা. দিলিপ কুমার দাস-এর সভাপতিত্বে বক্তব্য রেখে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রানালয়ের উপ-সচিব,মোঃ আলী আকবার।

মেডিকেল অফিসার ডাঃ এস.এম খলিলুজ্জামান। মাদারীপুর জেলা প্রেস ক্লাবের আহবায়ক জনাব শাজাহান খান,গোলাম মাওলা আকন্দ সহ প্রেস ব্রিফিংয়ে জেলার প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। কর্মশালায় শিশুদেও ভিটামিন এর অভাবে কি কি সমস্যা হয় ও শিশুদের স্বাস্থ্য সম্পর্কে প্রজেক্টাওে ডিজিটাল পদ্ধতির মাধ্যমে মা ও শিশু স্বাস্থের সার্বিক তথ্য সকলকে অবহিত করেন।

প্রেস ব্রিফিংয়ে আগামী ২৩ ডিসেম্বর শনিবার, জেলার সকল উপজেলায় ও পৌরসভায়,দ্বিতীয় রাউন্ডে ৬ থেকে ১১ মাস বয়সী শিশুদের নীল রংয়ের এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী শিশুদের লাল রংয়ের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে। প্রধান অতিথি বক্তবে বলেন, জেলার একটি শিশুও যেন এই ক্যাপসুল কাওয়ার বাকি না থাকে তার জন্য সিভিল সার্জনের সহযোগীতায় সার্বিক প্রচারনা চালাবে।

কিউএনবি/সাজু/২২শে ডিসেম্বর, ২০১৭ ইং/দুপুর ২:৫৩

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial