১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১০:৩৭

মাদারীপুরে গাছ কাটা নিয়ে কেন্দ্রকরে প্রতিপক্ষের উপর হামলা আহত -৩

 

আব্দুল্লাহ আল মামুন,মাদারীপুর জেলা প্রতিনিধি : মাদারীপুর সদর উপজেলা ঝিকরহাটি গ্রামের ঘটমাঝি ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে গত ১৮ ডিসেম্বর, সোমবার সকাল আনুমানিক ৯টা ৩০মিনিটে গিয়াস দর্জির(৫০) রোপনকৃত একটি মেহগনি গাছ জোর করিয়া নুরুল হক দর্জী কাটার চেষ্টাকরিলে এসময় গিয়াস দর্জির(৫০) বাধাদিলে তাহার লোকজনের উপর হামলা চালায় এতে ৩ জন আহত হয় বলে দাবি করেন ভুক্ত ভুগীরা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায় ঝিকারহাটি গ্রামের গিয়াস দর্জী(৫০) ও নুরুল হক দর্জীর সাথে দির্ঘদিন ধরে উভয় পক্ষ একই জমি দাবি করে আসছে এ নিয়ে বিরোধ চলে আসছিল। তবে অনেক দিন ধরেই ওই জমিটি গিয়াস দর্জীর(৫০) দখলে ছিল গত ১৮ ডিসেম্বর, আনুমানিক ৯টা ৩০ মিনিটে নুরুল হক দর্জীর একই জমিতে একটি মেহগনি গাছ কাটতে গেলে গিয়াস দর্জী(৫০) গাছ কাটতে বাধা প্রদান করেন। এতে উভয়ের ভিতরে কথা কাটাকাটি হয়। এক পর্যায় নুরুল হক দজীর্র লোকজন উত্বেজীত হয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এসময় ১,জালাল দর্জি (৪৮) ২,লভলী বেগম(৩০) ৩,ফাহিমা বেগম(৩৫) গুরুতর আহত হয় । আহতদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে ফাহিমা বেগম নামে ১ জনের অবস্থা আসংক্ষা জনক বলে দাবি করেন ভুক্ত ভুগীরা । এঘটনার পর এলাকায় বর্তমানে থমথমে বিরাজ করছে। মাদারীপুর সদর থানার এস,আই প্রভাশ জানায় এ বিষয়ে একটি মামলা হয়েছে। ঘটনা তদন্ত করে মূল আসামীকে গ্রেফতার করা হবে।

কিউএনবি/সাজু/২২শে ডিসেম্বর, ২০১৭ ইং/সকাল ৯:৪০