২৭শে মে, ২০১৯ ইং | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ১:১৫

ময়মনসিংহে যানজট নিরসনে ও সমস্যা সনাধানে ডিসির উদ্যোগ

 

লুৎফুন্নাহার রুমা, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ শহরের পাটগুদাম মোড় ও শম্ভুগঞ্জ সেতু সংলগ্ন এলাকায় যানজট একটি দীর্ঘদিনের সমস্যা। এই সমস্যা সমাধানে পাটগুদাম মোড় সংলগ্ন রাস্তা সম্প্রসারণের কাজ এগিয়ে চলেছে।

ইতোমধ্যে সড়ক ও জনপদ বিভাগের ঐকান্তিক প্রচেষ্টায় সড়ক বিভাজক নির্মিত হয়েছে। ময়মনসিংহ পৌরসভার তত্ত্বাবধানে নির্মিত হচ্ছে বিকল্প সড়ক। সিএনজি পার্কিংয়ের ব্যাপারে বিকল্প ব্যবস্থা নেয়া হয়েছে। লোকাল বাস মালিক সমিতিও রাস্তার উপর বাস দাঁড় করিয়ে রেখে যাত্রী না উঠানো ও না নামানোর ব্যাপারে সম্মত হয়েছে। ময়মনসিংহ নগরীর এই সমস্যা অচিরেই সমাধান হওয়ার সম্ভাবনা রয়েছে।

বুধবার শহরের পাটগুদাম মোড়, মোড় সংলগ্ন বাসস্ট্যান্ড, সিএনজি স্ট্যান্ড সরেজমিনে পরিদর্শন করেন ময়মনসিংহ জেলা প্রশাসক মো. খলিলুর রহমান। জেলা প্রশাসক বলেন, পরিদর্শন শেষে বাস, সিএনজি, অটোরিকশাসহ বিভিন্ন পরিবহন মালিক সমিতির নেতৃবৃন্দ এবং শ্রমিক নেতৃবৃন্দের সাথে বৈঠক হয়।

পরিদর্শনকালে ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, পৌরসভার মেয়র ইকরামুল হক টিটু, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলীসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ময়মনসিংহ শহরবাসী আশা প্রকাশ করে বলেন, জেলা প্রশাসক মো. খলিলুর রহমানের এই উদ্যোগ বাস্তবায়িত হলে যানজট নিরসন সম্ভব।

 

 

 

 

কিউএনবি/রেশমা/২০শে ডিসেম্বর, ২০১৭ ইং/রাত ১১:৫৯

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial