২৬শে মে, ২০১৯ ইং | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ১:১০

বগুড়ায় বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ প্রকাশনার মোড়ক উন্মোচন

 

এম নজরুল ইসলাম,বগুড়া প্রতিনিধি : বগুড়া শিশু নাট্যদল ও শুদ্ধস্বর বগুড়ার আয়োজনে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ প্রকাশনার মোড়ক উন্মোচন করা হয়েছে।

রোববার সন্ধ্যায় বগুড়া শহীদ খোকন পার্কে মহান বিজয় দিবস উপলক্ষে এই প্রকাশনা অনুষ্ঠিত হয়।বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ প্রকাশনার মোড়ক উন্মোচন এর পর আলোচনা সভা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের উদ্বোধন করেন বগুড়া জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মকবুল হোসেন। প্রধান অতিথি ছিলেন বগুড়া পৌরসভার সাবেক চেয়ারম্যান এ্যাডভোকেট রেজাউল করিম মন্টু।

মুক্তিযোদ্ধা ডাঃ আরশাদ সায়ীদ এর সভাপতিত্বে এতে বক্তব্য দেন- বগুড়া জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, বগুড়া বিএমএ সভাপতি ডাঃ মোস্তফা আলম নান্নু, বগুড়া সম্মিলিত সাংস্কৃতিক জোটের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান এ্যাডঃ মনতেজার রহমান মন্টু, সাবেক সভাপতি তৌফিক হাসান ময়না, শুদ্ধস্বর বগুড়ার সাধারণ সম্পাদক আব্দুল খালেক, সংশপ্তক থিয়েটারের সভাপতি আব্দুল্লাহেল কাফি তারা, সাধারণ সম্পাদক সাদেকুর রহমান সুজন প্রমুখ।

সভা শেষে চিত্রাংকন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ প্রকাশনাটি উপস্থিত শ্রতা, দর্শক, শিশু, কিশোর ও অভিভাবকদের মাঝে বিতরণ করা হয়।

কিউএনবি/রেশমা/১৯শে ডিসেম্বর, ২০১৭ ইং/ সকাল ১১:০১

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial