১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১:৫৩

মুন্সীগঞ্জে ‘মানুষ ব্যান্ড’ দলের উদ্যোগে অসহায় শীতার্থদের মাঝে কম্বল বিতরণ

 

শেখ মোহাম্মদ রতন, স্টাফ রিপোর্টার মুন্সীগঞ্জ : ‘মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে মুন্সীগঞ্জের ‘মানুষ ব্যান্ড’ নামের একমাত্র ব্যান্ড দল প্রতি বছরের মতো এবারও অসহায় শীতার্থদের মাঝে কম্বল বিতরণ শুরু করেছে।

গত ১৫ ডিসেম্বর দিবাগত গভির রাত থেকে অসহায় শীতার্থদের মাঝে কম্বল বিতরনের মধ্য দিয়ে তাদের আনুষ্ঠানিকতা শুরু করেছে। জেলার শহর ও শহরতলীর রাস্তার পাশে বিভিন্ন শীত বস্ত্র ছাড়া গুটি মেরে কাতর হয়ে শুয়ে থাকা অসহায় শীতার্থ মানুষদের রাতভর খুজেঁ খুজেঁ কম্বল বিতরণ করছে মানুষ ব্যান্ড দলের সদস্যরা। গত বেশ কয়েক বছর ধরে তারা ছিন্নমুল মানুষদের মাঝে এ কম্বল বিতরণের ধারা অব্যাহত রেখে আসছে। কম্বল বিতরণ ছাড়াও মানুষ ব্যান্ড নামের এ দলটি অসহায় মানুষদের পাশে থেকে বিভিন্ন সামাজিক কাজে সহায়তা দিয়ে আসছে।

এ প্রসঙ্গে মানুষ ব্যান্ড ম্যানেজার ভোকাল মো.ফয়েজ আহম্মেদ বলেন, আমাদের মানুষ ব্যান্ডের নামকরন করা হয়েছে সমাজের অসহায় মানুষের পাশে যেন দাঁড়াতে পারি সে উদ্দেশ্যে। এরই ধারাাহিকতা স্বরুপ প্রতিবছর আমরা শীতের মৌসুমে প্রতি রাতে শহ¯্রাধীক শীতার্থ মানুষদের মাঝে কম্বল বিতরন বিতরণ করে আসছি। এবারও ১৫ ডিসেম্বর থেকে কম্বল বিতরণ শুরু করেছি। আমাদের এ ধারা অব্যাহত থাকবে।

শীতার্থ মানুষদের কম্বল বিতরণ কালিন সময় মানুষ ব্যান্ড দলের ম্যানেজার ভোকাল ফয়েজ আহম্মেদের সাথে আরো উপস্থিত ছিলেন, মানুষ ব্যান্ড লিডার রাজিব মজুমদার, লিড গিটারিস্ট ফারাজ, বেইজ গিটারিস্ট প্রদিপ ও জয়।

কিউএনবি/সাজু/১৮ই ডিসেম্বর, ২০১৭ ইং/সন্ধ্যা ৬:০৯