১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ২:৫৩

মৌলভীবাজারে বিজয় দিবস পালিত

 

এস এম মেহেদী হাসান,মৌলভীবাজার প্রতিনিধি : বিজয় দিবসের সকাালে ৭টা ০১মিনিটে মৌলভীবাজার স্মৃতি সৌধে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শুরু হয় বিজয় দিবসের আনুষ্ঠানিকতা।

শুরুতে পুষ্পস্তবক অর্পনের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামীলীগ তারপর বিএনপি,রেড ক্রিসেন্ট,সাংস্কৃতিক জোট, প্রেসক্লাব,হামদর্দ, পাবলিক লাইব্রেরী, সাংস্কৃতিক জোট, শিল্পকলা একাডেমীসহ বিভিন্ন সামাজিকও সাংস্কৃতিক সংগঠন গুলো।

শীতের তীব্রতা উপেক্ষা করে হাতে হাতে প্ল্যাকার্ড, লাল সবুজ পতাকা বহন করে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে তারা শ্রদ্ধা জানায় বীর শহীদদের প্রতি। সূর্যোদয়ের সাথে সাথে জেলা প্রশাসন ও আওয়ামী লীগ সহ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্টানের পক্ষ থেকে স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

সকালে এম সাইফুর রহমান ষ্টেডিয়ামে আনুষ্টানিক পতাকা উত্তোলনের পর কাব, গার্লস গাইড,স্কাউটসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে কুচ কাওয়াজ ও শারিরিক কসরত প্রদর্শন এবং ঘৌড় দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দুপুরে জেলা প্রশাসন ও পৌরসভার উদ্যেগে মুক্তিযোদ্ধাদের পৃথকভাবে সংর্ম্বধনা দেয়া হয়। বিকেলে সাইফুর রহমান ষ্টেডিয়ামে প্রীতি ফুটবল খেলা অনুষ্টিত হয়। রাতে সাইফুর রহমান অডিটোরিয়ামে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্টানের আয়োজন করা হয়।

 

 

 

 

 

কিউএনবি/রেশমা/১৬ই ডিসেম্বর, ২০১৭ ইং/রাত ১০:০৮