ব্রেকিং নিউজ
২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৩:০৬

ভালুকায় হোটেল সেভেন স্টারে ডাকাতি ও মালিককে হত্যার চেষ্টা

 

লুৎফুন্নাহার রুমা, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ জেলার ভালুকা থানাধীন ভালুকা বাসস্ট্যান্ড নিউ হক মার্কেটের হোটেল সেভেন স্টার এন্ড মিনি চাইনিজে বুধবার দিবাগত রাত পৌণে ২টায় হোটেলে ডাকাতি ও হোটেল মালিক অাল মাহমুদ সায়েমকে হত্যার চেষ্টা করে ইয়াবার ডিলার রতন মন্ডল ও তার সন্ত্রাস বাহিনী।

হোটেল এর মালিক অাল মাহমুদ সায়েম জানান যে, ঘটনার রাতে তিনি হোটেল থেকে ৩লাখ ৫ হাজার টাকা নিয়ে বাসায় যাওয়ার জন্য বের হওয়ার সময় অাচমকা তার উপর হামলা করে রতন মন্ডল, রাসেল, ফরিদ ও অজ্ঞাত ১৫/১৬ জন সন্ত্রাসী। হোটেলের সামনে থেকে টেনে হিচঁড়ে একটি সাদা মাইক্রোবাসে তুলে নিয়ে গলা টিপে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করেন ।

গলা টিপে শ্বাসরোধ করায় মাহমুদ অজ্ঞান হয়ে গেলে সন্ত্রাসীরা মরে গেছে ভেবে তার সাথে থাকা ৩লাখ ৫ হাজার টাকা দুটি মোবাইল রেখে ভালুকা মসজিদ গলি কবরস্থানের সামনে তাকে ফেলে দিয়ে যায় এবং হেটেলের সামনে থেকে মাহমুদ কে তুলে নিয়ে যাওয়ার সময় সন্ত্রাসী রতন মন্ডল ও রাসেল হেটেলে ঢুকে ম্যানেজার সিরাজুল ইসলামের কাছ থেকে ১৫ হাজার টাকা কেড়ে নিয়ে যায়।

সরেজমিনে ঘটনাস্থলে যাচাইয়ের জন্য গেলে হোটেলের সিসি টিভি ক্যামেরার ভিডিও তে অভিযোগের সত্যতা পাওয়া যায় । এই ডাকাতির ঘটনায় হোটেলের মালিক অাল মাহমুদ সায়েম বাদী হয়ে ভালুকা থানায় অভিযোগ দায়ের করেন।

এই অভিযোগের ব্যাপারে ভালুকা থানার (ওসি) অফিসার ইনচার্জের কাছে মুঠো ফোনে জানতে চাইলে তিনি বলেন যে, ডাকাতির ঘটনায় থানায় অভিযোগ হয়েছে এবং বিবাদীদের পক্ষ থেকে অভিযোগ হয়েছে।তদন্তের মাধ্যমে অভিযোগের সত্যতা পেলে মামলা নথিভুক্ত করা হবে।

 

 

 

 

 

কিউএনবি/রেশমা/১৫ই ডিসেম্বর, ২০১৭ ইং/রাত ১১:৫২