২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ২:২৮

ময়মনসিংহে বিভাগীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবসে র্যালী অনুষ্ঠিত

 

লুৎফুন্নাহার রুমা, ময়মনসিংহ প্রতিনিধি: মময়মনসিংহে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ক্ষেত্রে বর্তমান সরকারের অসামান্য অর্জনের ফলে স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ এখন বাস্তবতা’’ এই শ্লোগানে বিভাগীয় শহর ময়মনসিংহে র্যালী ও কনসার্ট ফর আইসিটির মাধ্যমে জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস পালিত হয়েছে।

ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কার্যালয় ও ময়মনসিংহ জেলা প্রশাসনের উদ্যোগে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহযোগিতায় মঙ্গলবার সকালে জেলা প্রশাসক প্রাঙ্গনে বিভাগীয় কমিশনার জি এম সালেহ উদ্দিন বর্ণাঢ্য র্যালীর উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ মোজাম্মেল হক, ময়মনসিংহ বিভাগের স্থানীয় সরকার বিভাগের পরিচালক আব্দুল আলীম, জেলা প্রশাসক মোঃ খলিলুর রহমান, পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম ও জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান উপস্থিত ছিলেন।

বর্ণাঢ্য র্যালীটি বিভাগীয় শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় টাউন হল প্রাঙ্গনে গিয়ে শেষ হয়েছে। র্যালীতে স্কুল কলেজের শিক ও শিক্ষার্থীসহ সরকারী,বে-সরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

কিউএনবি/রেশমা/১২ই ডিসেম্বর, ২০১৭ ইং/রাত ১১:৫০