ব্রেকিং নিউজ
২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১১:৫৩

গ্রামবাসীর দোয়া নিয়ে নির্বাচনী প্রচারনায় সাইদ সোরহাব।

 

শামসুল ইসলাম সহিদ,মির্জাপুর (টাঙ্গাইল ) প্রতিনিধি : টাঙ্গাইলের মির্জাপুরে গ্রামবাসীর দোয়া নিয়ে আনুষ্ঠাানিকভাবে নির্বাচনী প্রচারনা শুরু করলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাইদ সোরহাব।রোববার বিকেলে তার নিজ গ্রাম পুষ্টকামুলীতে এক মিলাদমাহফিল আয়োজনের মাধ্যমে তিনি সকলের দোয়া কামনা করেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ সালাহ উদ্দিন আহমেদ বাবর, মির্জাপুর পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিঞা, সাধারণ সম্পাদক জুলহাস মিয়া, বিএনপি নেতা এডভোকেট আব্দুর রউফ, তাজউদ্দিন শিকদার, আলী নেওয়াজ, কেন্দ্রীয় যুবদল নেতা রফিকুল ইসলাম সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মী।

সাবেক ছাত্রদল নেতা সাইদ সোরহাব ঢাকা বিশ্ববিদ্যালয় মহসীন হল ছাত্র সংসদের সাবেক জিএস। ছাত্র রাজনীতি শেষ করার পর তিনি বিএনপির রাজনীতিতে পদার্পন করেন। আর তখন থেকেই কেন্দ্রীয় রাজনীতির পাশাপাশি তার নিজ নির্বাচনী এলাকায় দলীয় এবং ব্যক্তিগত বিভিন্ন কর্মসূচীতেও সমান তালে অংশ নিতে থাকেন।৯৬ সালের জাতীয় সংসদ নির্বাচনে তিনি বিএনপির মনোনয়ন পেয়ে মির্জাপুরে নির্বাচনী প্রচারনা শুরু করেন।

এক সপ্তাহ পর দলের নীতি নির্ধারনী সিদ্ধান্তে সাইদ সোরহাবের মনোনয়ন পরিবর্তন করে অন্য একজনকে দেওয়া হয।তারপর থেকেই মির্জাপুরের রাজনীতিতে তিনি বারবার প্রতিবন্ধকতার শিকার হন। কিন্তু আতœবিশ্বাসী সাইদ সোরহাব ধৈর্য্য হারা না হয়ে তৃণমুর পর্যায়ে নেতাকর্মীদের সংগটিত করতে থাকেন। ধীরে ধীরে তিনি বিশাল এক কর্মী বাহিনী গড়ে তোলেন। আর সেই কর্মী বাহিনী নিয়েই তিনি এলাকায় দীর্ঘদিন যাবত কাজ করে চলেছেন।

আগামী নির্বাচনকে সামনে রেখে তিনি জোরালোভাবে গণসংযোগ শুরু করেছেন। রোববারের মিলাদমাহফিল থেকে তিনি গ্রামবাসীর কাছে দোয়া কামনা করে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারনা শুরু করেন। তার এই আনুষ্ঠানিকতাকে গ্রামবাসী সকলেই স্বাগত জানিয়েছেন।

কিএনবি/সাজু/১০ই ডিসেম্বর, ২০১৭ ইং/সন্ধ্যা ৭:৩৯