২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ২:৪৭

লাস দেখতে এসে নিজেদেরই ফিরতে হলো লাস হয়ে

আলি হায়দার, ভোলাহাট প্রতিনিধি : ঢাকায় থেকে মৃত্যু ভাই গোলাম মোস্তফা কে দাফন করতে সপরিবার নিয়ে ভোলাহাট এসেছিলেন হাসান আলী৷ শনিবার দুপুরে ভোলাহাট থেকে ঢাকা যাওয়ার পথে রাজশাহীর পুঠিয়া উপজেলার ঝলমলিয়ায় ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষে এক নারীসহ তিনজন নিহত হয়েছেন আহত হয়েছে দুই জন৷

স্থানিয় সূত্রে জানা গেছে নিহতরা হলেন মিরা বেগম (৩৮) তিনি চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার দলদলী ইউনিয়ন ঘাইবাড়ি বালুটঙ্গি গ্রামের হাসান আলীর স্ত্রী, তার বোনের নাতি আমিন (২২) ও হাসান আলীর প্রাইভেট মাইক্রোবাস ড্রাইভার তার নাম ও বাড়ির ঠিকানা পাওয়া যায়নি৷

শনিবার বিকেলে উপজেলার ঝলমলিয়ার এলাকার ঢাকা-রাজশাহী মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।এ ঘটনায় আরো দুইজন আহত হয়েছে হাসান আলী ও তার ছেলে৷ তাদেরকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

রাজশাহীর পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, বৃষ্টির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটেছে। এতে এ হতাহতের ঘটনা ঘটে।

রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান খান ভুঁইয়া জানান, দুর্ঘটনা কবলিত ট্রাক ও মাইক্রোবাস সড়ক থেকে সরিয়ে দেওয়া হয়েছে। সেগুলো জব্দ করে থানায় আনা হবে।

কিউএনবি/রেশমা/১০ই ডিসেম্বর, ২০১৭ ইং/সকাল ৯:৪৮