২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ২:২৬

বাংলাদেশ-মায়ানমারের সীমান্ত সুরক্ষার জন্য দ্রুত সীমান্ত সড়ক নির্মাণ কাজ শুরু হবে-সেতুমন্ত্রী

 

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার : বাংলাদেশের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী উবাইদুল কাদের বলেছেন,বাংলাদেশ-মায়ানমারের সীমান্ত সুরক্ষার জন্য দ্রুত সীমান্ত সড়ক নির্মাণ কাজ শুরু হবে। আর এ কাজ বাস্তবায়ন করবে সেনাবাহিনী।

এছাড়া বাংলাদেশে আশ্রিত রোহিঙ্গাদের দ্রুত নিজ দেশে ফিরিয়ে দেয়ার লক্ষ্যে দুই দেশের মধ্যে জয়েন্ট ওয়ার্কিং গ্রুপ শিগগিরই বাস্তবায়ন হবে বলে ঘোষনা দেন সেতুমন্ত্রী।সোমবার(৪ ডিসেম্বর) সকাল ১১টার দিকে কক্সবাজারের একটি তারকামানের হোটেলে রোহিঙ্গাদের জন্য নগদ অর্থ সহায়তা এবং ঔষধ সামগ্রী গ্রহণ শেষে সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি এসব কথা বলেন।

পরে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের দেয়া ৮৩ লাখ ২৬ হাজার নগদ টাকা ও ঔষধ সামগ্রী কক্সবাজার জেলা প্রশাসক মোহাম্মদ আলী হোসেনের হাতে তুলে দেন মন্ত্রী উবাইদুল কাদের।সেতু মন্ত্রী আরো বলেন, আগামী নির্বাচনে অংশ না নিলে বিএনপির পরিনতি হবে মুসলিম লীগের চেয়েও ভয়াবহ। কারন নির্বাচনে জেতার জন্য কথামালা ও স্ট্যান্ডবাজী ছাড়া তাদের আর কোন পুঁজি নেই।

এসময় বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম,জেলা আওয়ামী লীগ সভাপতি সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, স্থানীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, আবদুর রহমান বদি,আশেক উল্লাহ রফিক ও সামসুল হক সহ নেতানেত্রীরা উপস্থিত ছিলেন।

কিউএনবি/রেশমা/৪ঠা ডিসেম্বর, ২০১৭ ইং/দুপুর ১:৪৯