২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১১:৫০

ডিসেম্বরে স্মার্ট কার্ড পাচ্ছে না নীলফামারীবাসী

 

মোঃ আইয়ুব আলী, নীলফামারী প্রতিনিধি : ডিসেম্বরে স্মার্ট কার্ড পাচ্ছেন না নীলফামারী বাসী। গত ১লা ডিসেম্বর রংপুর বিভাগের জেলা সদর গুলোতে এক যোগে স্মার্ট কার্ড দেওয়ার কথা ছিলো। কিন্তু কুড়িগ্রাম সদর, লালমনিরহাট সদর, পঞ্চগড় সদর ও ঠাকুরগাও সদর উপজেলার ভোটাররা স্মার্ট কার্ড পেলেও পাননি নীলফামারী সদর ও দিনাজপুর সদর উপজেলার ভোটাররা।

নীলফামারীর সদরের ৩ লাখ ৩ হাজার ৩৮৮ জন ভোটের নতুন স্মার্ট কার্ড পাওয়ার আশায় থাকবে হবে আগামী জানুয়ারী পর্যন্ত বলে জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে।জেলা নির্বাচন কর্মকর্তা আফতাবুজ্জামান জানান, রংপুর বিভাগের জেলা সদর গুলোতে এক যোগে স্মার্ট কার্ড দেওয়ার কথা ছিলো।

কিন্তু আগামী ২১ ডিসেম্বর রংপুর সিটি কর্পোরেশনের নির্বাচনের কারণে নীলফামারী সদর উপজেলায় স্মার্ট কার্ড বিতরণের সময় পিছানো হয়েছে।তবে আগামী জানুয়ারী মাসে স্মার্ট কার্ড বিতরণ করা হবে বলে জানান তিনি।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, পৌরসভা প্রাঙ্গণ এবং ইউনিয়ন পর্যায়ে ক্যাম্প করে ভোটারদের নিজ হাতে এ কার্ড হস্তান্তার করবে। আর স্মার্টকার্ড দেয়ার সময় ভোটারদের আঙুলের ছাপ নেয়া হবে।

উল্লেখ্য যে, নীলফামারী সদর ভোটার রয়েছেন ৩ লাখ ৩ হাজার ৩৮৮ জন। এর মধ্যে পুরুষ ১ লাখ ৫২ হাজার ৫৫১ জন এবং নারী রয়েছেন ১ লাখ ৫০ হাজার ৮৩৭ জন।

 

 

 

 

কিউএনবি/সাজু/২রা ডিসেম্বর, ২০১৭ ইং/রাত ৯:০০