১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:৪০

নীলফামারীর সৈয়দপুরে নিখোঁজের চার দিন পর ডোবায় মিললো প্রতিবন্ধী শিক্ষার্থীর লাশ

 

মোঃ আইয়ুব আলী, নীলফামারী প্রতিনিধি : নীলফামারীর সৈয়দপুরে নিখোঁজের চার দিন পর ডোবায় মিললো প্রতিবন্ধী তৃতীয় শ্রেণীর শিক্ষার্থীর লাশ। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল ১০ টায় পৌর শহরের সৈয়দপুর-পাবর্তীপুর সড়কের রূপসী বাংলা রেস্তোরা সংলগ্ন পূর্ব দিকের একটি ডোবায় তার লাশ উদ্ধার করে সৈয়দপুর থানার পুলিশ।

নিহত প্রতিবন্ধী ছাত্র সজিব (১১) সৈয়দপুর শহরের নিয়ামতপুর আদানীর মোড় মহল্লার মনছুর আলীর ছেলে এবং নিয়ামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী বলে জানান সৈয়দপুর থানার ওসি শাহজাহান পাশা।

ওসি শাহজাহান পাশা জানান, সকালে ওই ডোবায় কৃষকরা ধান কাটতে গিয়ে লাশ ভাসতে দেখে স্থানীয়দের খবর দেয়। পরে স্থানীয়রা পুলিশে জানান। পরিবারের লোকজন খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ সনাক্ত করেন। তবে ধারণা করা হচ্ছে সজিব ডোবার পানিতে পড়ে মারা গেছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় আইনী প্রক্রিয়া শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

উল্লেখ্য যে, গত চার দিন আগে সৈয়দপুর সেনানিবাস সড়কের পার্শ্বে রাতে ওয়াজ শুনতে গিয়ে নিখোঁজ হয় সজিব। সে শাররীক প্রতিবন্ধী ছিল। তবে সজিব নিখোজ হওয়ার পরেও থানায় কোনো সাধারণ ডায়েরী করা হয়নি বলে জানা গেছে।

কিউএনবি/রেশমা/৩০শে নভেম্বর,২০১৭ ইং/ দুপুর ২:৫০