২৪শে জুন, ২০১৯ ইং | ১০ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ১০:০৯

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রী নিহত

নোয়াখালীর মাইজদীতে আজ সকাল ৮টায় পিকআপ ভ্যান ও ব্যাটারিচালিত অটোরিকশা (ইজিবাইক) এর মুখোমুখি সংঘর্ষে আনিসা আনান (১৭) নামে এক কলেজ ছাত্রী নিহত এবং সুমাইয়া তাসনুর (১৭) নামে অপর এক ছাত্রী গুরুতর আহত হয়।
মৃত আনিসা আনান আলী আহম্মদের মেয়ে। সে নোয়াখালী সরকারী মহিলা কলেজের একাদশ শ্রেণীর প্রথম বর্ষের ছাত্রী এবং আহত সুমাইয়া তাসনুর নূরের রহমানের মেয়ে এবং সে নোয়াখালী সরকারী কলেজের একাদশ শ্রেণীর প্রথম বর্ষের ছাত্রী।
আহত সুমাইয়ার চাচা সাইদুর রহমান জানান, সকালে তার ভাতিজি ব্যাটারিচালিত অটোরিকশাযোগে কোচিং এ পড়তে মাইজদী কোর্ট থেকে মাইজদী বাজার সংলগ্ন মাষ্টারপাড়া যাচ্ছিল। পথিমধ্যে বড় মসজিদ মোড় থেকে অপর ছাত্রী আনিসা আনান ইজিবাইকটিতে উঠে। ইজিবাইকটি সোনাপুর- মাইজদী সড়কের গ্রিন হল কমিউনিটি সেন্টারের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে দ্রুতগতির একটি পিকআপ ভ্যান আসলে, ইজিবাইকটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি রেখে লাফ দিয়ে পালিয়ে যায়। এ সময় পিকআপ ভ্যানটি ইজিবাইকটিকে সামনের দিক থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আনিসা মারা যায় এবং সুমাইয়া গুরুতর আহত হয়। আহত সুমাইয়াকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
সুধারাম থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, পিকআপ ভ্যান ও ইজিবাইকটি জব্দ করা হয়েছে। গাড়ি দুইটির চালক পালিয়ে গেছে। লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

 

কিউএনবি /রিয়াদ/৩০শে নভেম্বর, ২০১৭ ইং/দুপুর ২:৩৩

 

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial