২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৩:১৩

সৈয়দপুরে দুর্বৃত্তদের হাতে খুন হওয়া মামুন বিএনপি নেতা : সাথী কলেজ ছাত্রী

 

মোঃ আইয়ুব আলী, নীলফামারী প্রতিনিধি : নীলফামারীর সৈয়দপুরে দুর্বৃত্তদের হাতে খুন হওয়া যুবক ও তরুনীর পরিচয় মিলেছে। তারা হলেন, মামনুর রশিদ (৩৫) পার্বতীপুর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও তেল ব্যবসায়ী এবং সাথী আরা (২৭) পার্বতীপুর শহরের পোড়াভিটার মহেবুলের মেয়ে। সে রংপুরের একটি কলেজের শিক্ষার্থী বলে সূত্রে জানা গেছে। বুধবার (২৯ নভেম্বর) দুপুরে সৈয়দপুরের জসিম বাজার এলাকার ডা: তৌফিক ইমামের বাসা থেকে তাদের লাশ উদ্ধার করে সৈয়দপুর থানার পুলিশ।


পুলিশ সূত্রে জানা গেছে, নীলফামারীর সৈয়দপুর শহরের কার্ডিকেয়ার ডায়াগনস্টিক সেন্টারের স্বত্ত্বাধিকারী ডা: তৌফিক ইমামের বাসায় প্রায় পৌনে দুই বছর আগে স্বামী-স্ত্রীর পরিচয়ে বাসা ভাড়া নেন অটোচালক শিবলী সাদিক। আর ওই বাসাতেই সকালে ধারালো অস্ত্র দিয়ে দু’জনকে কুপিয়ে খুন করে দুর্বৃত্তরা। খুনের পর থেকে শিবলী সাদিক ও তার স্ত্রী পলাতক রয়েছে।


নীলফামারীর সৈয়দপুর থানার ওসি শাহজাহান পাশা নিহতের পরিচয় নিশ্চিত করে বলেন, লাশ দুটি থানায় নিয়ে আসা হয়েছে। তবে খুনিদের গ্রেফতারের প্রক্রিয়া চলছে।


নীলফামারী পুলিশ সুপার জাকির হোসেন খান ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের বলেন, ঘটনাটি নারীঘটিত কারণ হতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

 

কিউএনবি /৩০শে নভেম্বর, ২০১৭ ইং/রাত ১:০৭