১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৩:২৬

বরিশালে মাদক ব্যবসায়ীর কামড়ে দুই দারোগা আহত

 

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে :ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটকের পর পুলিশের হাত থেকে পালানোর জন্য মাদক ব্যবসায়ীর কামড়ে থানার দুই দারোগা আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে জেলার আগৈলঝাড়া উপজেলার তালেরবাজার এলাকায়। আটককৃত পাইকারী ইয়াবা ব্যবসায়ী হাসানাত সন্যামতকে শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


থানাসূত্রে জানা গেছে, উপজেলার রতনপুর ইউনিয়নের তালেরবাজার এলাকায় ইয়াবার বড় একটি চালান হাত বদল হওয়ার গোপন খবরে থানার এসআই দেলোয়ার হোসেন, এএসআই নেছার উদ্দিন, এএসআই মনির ও এএসআই জাহিদ সাদা পোশাকে ওই এলাকায় অবস্থান নেয়। মাদক ব্যবসায়ীরা বৃহস্পতিবার সন্ধ্যায় তালবাজার এলাকায় পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করে।

এসময় পুলিশ ধাওয়া করে বরিয়ালি গ্রামের আফজাল মাস্টারের পুত্র পাইকারী ইয়াবা ব্যবসায়ী হাসানাত সন্যামতকে দেড়শ’ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন। এসময় অপর দ্ইু ব্যবসায়ী পালিয়ে যেতে সক্ষম হয়। গ্রেফতারকৃত হাসানাত পুলিশের হাত থেকে পালিয়ে যাবার জন্য হাতে কামড় দিয়ে এএসআই মনির ও জাহিদকে আহত করে। এ ঘটনায় এসআই দেলোয়ার হোসেন বাদী হয়ে বৃহস্পতিবার রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানার মামলা দায়ের করেছেন।

 

কিউএনবি /রিয়াদ/২৫শে নভেম্বর, ২০১৭ ইং/ দুপুর ২:৫২