ব্রেকিং নিউজ
২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৫১

পিএসসিতেও ভুয়া পরীক্ষার্থী! আটক ৯

 

ডেস্ক নিউজ : শ্রীবরদীতে বৃহস্পতিবার প্রাথমিক সমাপনী পরীক্ষার (পিএসসি) বিভিন্ন কেন্দ্র থেকে নয়জন ভুয়া পরীক্ষার্থী আটক করা হয়েছে। পরে আটককৃতদের অভিভাবকদের প্রত্যেককে দুই হাজার টাকা করে জরিমানা করা হয়।

 
উপজেলা শিক্ষা অফিস সূত্রে জানা গেছে, শেরপুরের ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শ্রীবরদী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে ছয়জন ও দহের পাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে তিনজন ভুয়া পরীক্ষার্থী আটক করেছে। পরে তাদের উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খালেদা নাছরিনের নিকট হস্তান্তর করা হয়েছে। আটককৃতরা হলো লিপি আক্তার, স্বপন মিয়া, সবুজ মিয়া, আরাফাত স্বপন, সাব্বির হোসেন, ফজলুল হক, লাবলু মিয়া, সজিব মিয়া ও অজ্ঞাত একজন।
 
এ সকল ভুয়া পরীক্ষার্থী চরশেরপুর ইউনিয়নের বালুঘাট মডেল স্কুলের ৬ষ্ঠ ও ৭ম শ্রেণির শিক্ষার্থী। এদের মধ্যে কোয়ালিটি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের পক্ষে দুইজন, আব্দুস সামাদ মেমোরিয়াল প্রি-ক্যাডেট একাডেমী’র পক্ষে চারজন, মামদামারী সরকারী প্রাথমিক প্রাথমিক বিদ্যালয়ের পক্ষে তিনজন চর শেরপুর ইউনিয়নের বালুঘাট মডেল স্কুলের অধ্যক্ষ রেজাউল করিম সাদার যোগ সাজসে পরীক্ষায় অংশগ্রহণ করে।
 
উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা নাছরিন বলেন, পরীক্ষা নিয়ন্ত্রণ আইনে প্রত্যেক ভুয়া পরীক্ষার্থীর অভিভাবকদের নিকট থেকে দুই হাজার টাকা করে জরিমানা আদায় শেষে ওই শিক্ষার্থীদের অভিভাবকদের হেফাজতে দেয়া হয়েছে।
কিউএনবি/সাজু/২৪শে নভেম্বর, ২০১৭ ইং/বিকাল ৫:১০