১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১১:১৬

নাটোরের বড়াইগ্রামে মানববন্ধন ও সাংবাদিক সম্মেলন

 

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামের মাঝগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্ধিত সভার মধ্য দিয়ে আওয়ামীলীগ থেকে ইউপি চেয়ারম্যান প্রার্থী মনোনীত করার দাবিতে মানববন্ধন ও সাংবাদিক সম্মেলন করেছে এক প্রার্থী ও তার সমর্থকেরা।

সোমবার সকালে ইউনিয়নের তিরাইল বাজারে এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়। এ সময় বক্তব্য রাখেন মাঝগাঁও ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী ও ৩ ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান, ইউনিয়ন আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মজিবর রহমান মোল্লা, ৩ ও ৪ নং ওয়ার্ড আ’লীগে সভাপতি আলহাজ্ব মজিরউদ্দিন প্রামাণিক, ৪ নং এর সভাপতি আবু সামাদ, ৭ নং এর সভাপতি আবেদ আলী, ৩ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাগর সোনার ও অন্যান্য নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা আগামী ২৮ ডিসেম্বর ইউপি নির্বাচনে একটি বিশেষ মহলের মনগড়া ও পক্ষপাতিত্ব নির্ভর প্রার্থীকে মনোনীত করার নীল নকশা পরিহার করে বর্ধিত সভার মধ্য দিয়ে প্রার্থী মনোনীত করার জোর দাবি জানান। পরে ইউনিয়ন ছাত্রলীগ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে চেয়ারম্যান প্রার্থী আতিকুর রহমান তার বক্তব্যে বলেন, উপজেলা আ’লীগের একটি অংশ বর্ধিত সভা না করে বা তৃণমূল নেতাদের মতামত না নিয়েই তাদের পছন্দের প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. খোকন মোল্লার নাম একক প্রার্থী হিসেবে তালিকাভুক্ত করে কেন্দ্রীয় কমিটির কাছে পাঠিয়েছেন। কিন্তু আদৌ তিনি ব্রেন স্ট্রোকজনিত অসুস্থতার কারণে অনেকটা শারিরীক ও মানসিক ক্ষমতা হারিয়েছেন।

আর এ কারণে তিনি দীর্ঘ ৩ মাসেরও বেশী সময় ধরে দাপ্তরিক কাজ করতে পারেননি। বর্তমানেও তার অবস্থা একই রকম। সংবাদ সম্মেলনে চেয়ারম্যান প্রার্থী আতিক বর্ধিত সভার মধ্য দিয়ে তৃণমূল সকল নেতা ও কর্মীদের মতামতের ভিত্তিতে আ’লীগের প্রার্থী মনোনয়ের দাবি জানান। তিনি এ ব্যাপারে এই অনিয়ম তুলে ধরে ও এর প্রতিকার চেয়ে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে লিখিত আবেদন জানিয়েছেন।

কিউএনবি /রিয়াদ/২০শে নভেম্বর, ২০১৭ ইং/ বিকাল ৪:২৫