১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৮:০৭

ইউপি নির্বাচনে সহিংসতাঃ নড়াইলে আহত পুলিশ কনস্টেবল  মারা গেছেন

শরিফুল ইসলাম,নড়াইলঃ নড়াইলের সোনা ইউনিয়ন পরিষদ নির্বাচনী সহিংসতায় আহত পুলিশ কনস্টেবল গোলাম ফারুক ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শনিবার (২৮ মে) দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়েছে। নড়াইলের পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, নড়াইলের বাঐসোনা ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গত ১৮ এপ্রিল রাত ৯টায় নড়াগাতির থানার চরকেকানিয়া এলাকায় আওয়ামী লীগ ফারকান মোল্যা এবং বিদ্রোহী প্রার্থী চুন্নু শেখের সমর্থকদের মধ্যে সংঘর্ষে পুলিশ কনস্টেবল গোলাম ফারুক গুরুতর আহত হন। গোলাম ফারুককে প্রথমে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল নেয়া হয়। পরে খুলনা থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহত হওয়ার ৪০দিন পরে শনিবার হাসপাতালে তিনি মারা যান।

উল্লেখ্য, দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে ১৭ রাউন্ড শটগানের গুলি ছোঁড়ে পুলিশ। এ ঘটনায় উভয়ক্ষের ২৭ জনকে গ্রেফতার করা হয়। বাঐসোনা ইউনিয়নে গত ৭ মে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে আ’লীগ প্রার্থী ফোরকান মোল্যা বিজয়ী হন। গত ১৮ এপ্রিল রাতে পুলিশ কনস্টেবল গোলাম ফারুককে কুপিয়ে জখম করা হয়।

কুইকনিউজবিডি.কম/টিআর/২৮.০৫.২০১৬/২২:৪৫