২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:০৬

মৌলভীবাজারের কুলাউড়া যুবলীগের সভাপতি প্রার্থী হচ্ছেন তারেক হাসান

 

এস এম মেহেদী হাসান: মৌলভীবাজারের কুলাউড়ায় যুবলীগের সম্মেলনে পৌর যুবলীগের সভাপতি পদে প্রার্থী হচ্ছেন পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ তারেক হাসান।


তিনি কুলাউড়া উপজেলা যুবলীগের আজীবন সভাপতি প্রয়াত মোঃ খসরুজ্জামান এর একমাত্র পুত্র। ছাত্র রাজনীতি দিয়ে শুরু করা তারেক হাসান ছিলেন কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি। রাজনীতির পাশাপাশি সাংবাদিকতায় জরিত রয়েছে। তিনি দৈনিক বর্তমানের কুলাউড়া প্রতিনিধি হিসেবে কাজ করছেন। এছাড়া দৈনিক সবুজ সিলেট পত্রিকা ও ডেইলি সিলেট.কম অনলাইন পত্রিকায় দীর্ঘদিন যাবৎ কাজ কওে আসছেন।


তারেক হাসান জানান, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কুলাউড়া পৌর শাখার আহবায়ক কমিটি ও ৯টি ওয়ার্ডের নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে ও কুলাউড়া উপজেলার আওয়ামী ঘরনার সিনিয়র নেতৃবৃন্দের নির্দেশে আমি আসন্ন যুবলীগের কাউন্সিলে পৌর কমিটির সভাপতি পদে প্রার্থী হয়েছি।


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সংগঠনের কল্যানে কাজ করে যাব। আমার পিতা কুলাউড়া উপজেলা যুবলীগের আজীবন সভাপতি প্রয়াত মোঃ খসরুজ্জামানের আদর্শকে অন্তরে লালন করে সকলের সহযোগিতায় কর্মী মূল্যায়নের মাধ্যমে আজীবন কাজ করবো। আমি সকলের দোয়া/ আশির্বাদ ও সংশ্লিষ্ট সকলের সহযোগিতা প্রত্যাশা করছি।


উল্লেখ্য, কুলাউড়া যুবলীগের কাউন্সিল আগামী শনিবার (১৮নভেম্বর) দীর্ঘ প্রায় একযুগ পর এই কাউন্সিলকে ঘিরে পৌর এলাকাসহ উপজেলার সর্বত্র এখন উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে।

 

কিউএনবি /রিয়াদ/১৭ই নভেম্বর, ২০১৭ ইং/বিকাল ৫:২৪