১৮ই জানুয়ারি, ২০১৮ ইং | ৫ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ | বিকাল ৪:০২
Home / ব্রাক্ষণবাড়ীয়া / আশুগঞ্জ সার কারখানায় গ্যাস সংযোগের দাবিতে বিক্ষোভ

আশুগঞ্জ সার কারখানায় গ্যাস সংযোগের দাবিতে বিক্ষোভ

নিউজ ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ সার কারখানায় গ্যাস সংযোগের দাবিতে বৃহস্পতিবার কারখানার ফটকে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন কারখানার সর্বস্তরের শ্রমিক-কর্মচারী ও কর্মকর্তারা।

মানববন্ধন ও মিছিল শেষে আশুগঞ্জ সার কারখানার সিবিএর সভাপতি মো. বাবুল মিয়ার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন সিবিএর সাধারণ সম্পাদক মো. ফরিদ উদ্দিন, সহসভাপতি সাইফুদ্দিন ফারুকী, সহসভপতি হাজি তৈমুর রহমান, সিবিএ নেতা গোলাম মোস্তফা কামরুল, সরকার আমিনুল হক প্রমুখ।

বক্তারা বলেন, গত ৩ এপ্রিল সরকারের নির্দেশে আশুগঞ্জ সার কারখানায় গ্যাস সরবরাহ বন্ধ করে দেয় বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড। এর পর থেকে আশুগঞ্জ সার কারখানায় গ্যাস সংকটের কারণে সার উৎপাদন বন্ধ রয়েছে।

আশুগঞ্জ সার কারখানার সিবিএর সাধারণ সম্পাদক মো. ফরিদ উদ্দিন বলেন, অবিলম্বে আশুগঞ্জ সার কারখানায় গ্যাস সংযোগ না দিলে আশুগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগণকে নিয়ে আশুগঞ্জ সার কারখানা থেকে সার সরবরাহ বন্ধসহ রাজপথ, রেলপথ অবরোধ করে গ্যাস সংযোগ দিতে সরকারকে বাধ্য করা হবে।

এদিকে সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত দুই ঘণ্টাব্যাপী কারখানার প্রধান গেট বন্ধ রেখে সমাবেশ করায় কারখানা থেকে সাত জেলায় সার সরবরাহ দুই ঘণ্টা বন্ধ ছিল।

 

 

কিউএনবি/খায়রুজ্জামান/১৭ই নভেম্বর ,২০১৭ ইং/সকাল ১০:১২

Related posts:

দিনাজপুরের ফুলবাড়ী বাল্য বিবাহ্ ও মাদক বিষয়ে পথনাটক অনুষ্ঠিত
ঝিনাইদহে মানবাধিকার নাট্য পরিষদের উদ্যোগে ১৯তম নাট্য উৎসব
শিলিগুড়ি ঋত্বিক নাট্য সংস্থার উৎসবে যাচ্ছে পঞ্চগড়ের ভূমিজ
বোবা বাছুরকে যে এতিম করল আল্লাহ তার বিচার করবে
টাঙ্গাইলের মির্জাপুরে এক দরিদ্র মায়ের একসাথে চার সন্তান প্রসব
রেকর্ড গড়তে মরিচের সসে গোসল! অতঃপর... (ভিডিও)