১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ২:৪৮

নওগাঁয় ডিবি পুলিশ পরিচয়ে টাকা ছিনতাইয়ের অন্যতম হোতাকে আটক করেছে পুলিশ

 

তানভীর চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ গত কয়েকমাস ধরে অভিনব কায়দায় ডিবি পুলিশ পরিচয়ে নওগাঁর পতœীতলায় বিভিন্ন জনের কাছ থেকে টাকা ছিনতাইয়ের ঘটনায় অন্যতম হোতা এবং অস্ত্র ও ডাকাতির একাধিক মামলার আসামি ইমরান নাজির (৩৫) কে মঙ্গলবার দিবাগত রাতে রাজবাড়ী জেলার রামদিয়া এলাকা থেকে পত্নীতলা  থানা পুলিশ আটক করেছে।

আটক ইমরান নাজির রাজবাড়ি জেলার বালিয়াকান্দি থানার রামদিয়া গ্রামের আবু জাফরের পুত্র।পত্নীতলা  থানা সূত্রে জানাগেছে, পত্নীতলা  সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের ও পতœীতলা থানার অফিসার ইনচার্জ মাজহারুল ইসলামের নেতৃত্বে এস,আই শাহাদত হোসেন, এএসআই রাশিদুল ইসলাম সহ সঙ্গিয় ফোর্স টানা তিন দিন ঢাকা, ফরিদপুর, রাজবাড়ীসহ বিভিন্ন জেলায় অভিযান চালিয়ে অস্ত্র ও ডাকাতির একাধিক মামলার আসামি এবং ভুয়া ডিবি পরিচয়ে আন্তঃজেলা ডাকাত চক্রের অন্যতম হোতা ইমরান নাজির(৩৫)কে রাজবাড়ী জেলার রামদিয়া এলাকা থেকে আটক করে।

সর্বশেষ গত ৮ অক্টোবর/২০১৭ রবিবার সহ বিগত সময়ে পত্নীতলায় ডিবি পুলিশ পরিচয়ে বিভিন্ন জনের কাছ থেকে টাকা ছিনতাইয়ের ঘটনায় গত ১৮ অক্টোবর/২০১৭ দুপচাচিয়া থানার মামলায় আক্কেলপুর থানা পুলিশ উক্ত ছিনতাইয়ের ঘটনায় ৬জনকে আটক করে। এসময় তাদের দেয়া তথ্য মতে ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের অন্যতম হোতা ইমরান নাজিরকে আটক করা হয়।

এব্যাপারে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মাজহারুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, সম্প্রতি পত্নীতলায় ডিবি পুলিশের পরিচয় দিয়ে অভিনব কায়দায় বেশ কয়েকটি টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এঘটনার পর পুলিশি অভিযানে মঙ্গলবার দিবাগত রাতে রাজবাড়ী জেলার রামদিয়া এলাকা থেকে ইমরান নাজিরকে আটক করা হয়। পুলিশের ধারনা তার কাছ থেকে অনেক তথ্য পাওয়া যাবে।

 

কিউএনবি /রিয়াদ/১৫ই নভেম্বর, ২০১৭ ইং/বিকাল ৪:৫৩