২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৯:০৩

ঝালকাঠির কাঠালিয়ায় চোরাই মালসহ চোরের স্ত্রী গ্রেফতার

 

ঝালকাঠি সংবাদদাতা:কাঠালিয়া উপজেলার আমুয়া গ্রামের অমল চন্দ্র শীলের বসত ঘরে চুরি হওয়া মালামাল সহ চোরের স্ত্রী লাইলী আক্তার সুমি (২২) কে গ্রেফতার করেছে কাঠালিয়া থানা পুলিশ।

থানা ও স্থানীয় সুত্রে জানাযায়, উপজেলার আমুয়া গ্রামের রাম বিলাস শীলের পুত্র অমল চন্দ্র শীল ও তার ছোট ভাই গোপাল চন্দ্র শীলের ঘরে গত সোমবার দিবাগত গভীর রাতে সিঁদ কেটে একদল দুধর্ষ চোর ঢুকে ঘরে থাকা একটি লাগেজ, একটি ল্যাপ, একটি তোষক, পরনের ১৩টি শাড়ী কাপড় ও মালামাল ভর্তি একটি বড় ট্রাংকসহ ৬৩ হাজার পাঁচশত টাকার মালামাল নিয়ে যায়।

মঙ্গবার দুপুরে থানা পুলিশ ও স্থানীয় লোকজন এলাকার চিহ্নিত চোর সেরাজুল হক মুন্সির পুত্র মো. সেলিম মুন্সি (৩৮) এর ঘর তল্লাশী করে চুরি হওয়া মালামালের ট্রাংকটি বাদে অন্য সব মালামাল উদ্ধার করেছে। যার মূল্যে ৪৩ হাজার ৫ ত টাকা। এ সময় থানা পুলিশ চোর সেলিমের স্ত্রী লাইলী আক্তার সুমীকে গ্রেফতার করে। চোর সেলিম বাড়ী না থাকায় তাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে অমল চন্দ্র শীলের ছোট ভাই গোপাল চন্দ্র শীলের স্ত্রী নুপুর রানী বাদী হয়ে সেলিম ও গ্রেফতার হওয়া তার স্ত্রী লাইলী আক্তার সুমীসহ ৬ জনকে আসামী করে মঙ্গলবার রাতে কাঠালিয়া থানায় একটি চুরি মামলা দায়র করেছে। মামলা নং-০৯।

কাঠালিয়া থানার ওসি (তদন্ত) মো. ইউনুছ মিয়া জানান চুরি হওয়া মালামাল প্রায়ই উদ্ধার হয়েছে। বাকী মালামাল উদ্ধারের চেস্টা চলছে। গ্রেফতারকৃত চোরের স্ত্রী লাইলীকে ঝালকাঠি কোর্টে পাঠানো হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

 

কিউএনবি /রিয়াদ/১৫ই নভেম্বর, ২০১৭ ইং/বিকাল ৪:২৬