২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১২:৫২

নাটোরের বড়াইগ্রামে বনপাড়া পৌর নির্বাচনে কেএম জাকির একক প্রার্থী মনোনীত

 

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি:নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌরসভা নির্বাচনে স্থানীয়ভাবে দলীয় মনোনয়নে বর্তমান মেয়র ও পৌর আ’লীগের সভাপতি কেএম জাকির হোসেন একক প্রার্থী হিসেবে মনোননীত হয়েছেন। বুধবার পৌর আ’লীগের আয়োজনে দিনব্যাপী বর্ধিত সভায় ১২ টি ওয়ার্ডের সভাপতি-সম্পাদকসহ উপস্থিত নেতৃবৃন্দ সর্ব সম্মতিক্রমে আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিতব্য বনপাড়া পৌরসভার তৃতীয় তম নির্বাচনে আওয়ামীলীগ থেকে তাঁকে মনোনীত করেন।


বনপাড়া শেখ ফজিলাতুন্নেছা মুজিব অনার্স মহিলা কলেজ অডিটরিয়ামে পৌর মেয়র ও পৌর আ’লীগের সভাপতি কেএম জাকির হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আতাউর রহমান আতার সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় বক্তব্য রাখেন জেলা আ’লীগের সহ-সভাপতি এড. এ কে এম শাজাহান কবীর পিপি, স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, শিক্ষা-মানব সম্পদ বিষয়ক সম্পাদক ও শেখ ফজিলাতুন্নেছা মুজিব অনার্স মাহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এড. আরিফুর রহমান সরকার, উপজেলা আ’লীগ সভাপতি আব্দুল জলিল প্রামাণিক, সাধারণ সম্পাদক এড. মিজানুর রহমান মিজান, সাবেক যুবলীগ আহ্বায়ক কাজী ইউসুব আব্দুল্লাহ মোহাম্মদ আব্দুর রহমান ও সকল ওয়ার্ড সভাপতি-সম্পাদক সহ অন্যান্য আ’লীগ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


উল্লেখ্য, ২০০২ সালে প্রতিষ্ঠিত ও ২০১৩ সালে প্রথম শ্রেণীর পৌরসভা হিসেবে উন্নীত এই পৌরসভার সর্বশেষ নির্বাচন অনুষ্ঠিত হয় গত ২০১১ সালের ১২ জুন তারিখে। পৌর এলাকার সীমানার সাথে মাঝগাঁও ও জোয়াড়ি ইউনিয়নের সীমানা জটিলতার কারণে ওই সময়ে পৌরসভার নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশন। সম্প্রতি সে জট খুলে যায় এবং গত রবিবার সন্ধ্যায় নির্বাচন কমিশন এই পৌরসভার নির্বাচন তফসিল ঘোষণা করে।

কিউএনবি /রিয়াদ/১৫ই নভেম্বর, ২০১৭ ইং/বিকাল ৪:১৪