২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১২:৩৪

ফরিদপুরের চরভদ্রাসনে ডাকাতের ছোঁড়া গুলিতে ২জন নিহত

ডেস্কনিউজঃ ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় ডাকাতদের ছোঁড়া গুলিতে দুই জন নিহত হয়েছেন। আহত ্হয়েছেন ২ জন। গতকাল বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলা সদরের পদ্মা নদী সংলগ্ন মৃধাডাঙি গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন মো. সাজ্জাদ মিয়া মৃধা ও সেন্টু মিয়া মৃধা। তারা সম্পর্কে  চাচাতো ভাই।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, ১৮ থেকে ২০ জনের ডাকাত দল স্পিডবোটে করে ওই গ্রামে যায়। সামচেল ফকির নামের এক ব্যক্তির বাড়িতে বিয়ের উৎসব চলছিল। সেই বাড়িতেই হামলা চালায় ডাকাতেরা। মালামাল লুট করে নিয়ে যায়। এরপর ডাকাতদল একই এলাকার মো. সাজ্জাদ মৃধা ও সেন্টু মৃধার বাড়িতে ডাকাতি করতে যায়। এরপর স্থানীয় মসজিদ থেকে গ্রামে ডাকাতি হচ্ছে খবর দেয়া হলে গ্রামবাসীরা ডাকাতদের ধাওয়া দেয়। এলাকাবাসীরা ছুটে এলে ডাকাতদল এলোপাতাড়ি গুলি ছুঁড়ে পালিয়ে যায়।

এ সময় গুলিবিদ্ধ হয়ে সাজ্জাদ (৩০) ও সেন্টু (২৮) গুরুতর আহত হন। স্থানীয়রা  তাদেরকে উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক সাজ্জাদ মৃধা ও সেন্টু মৃধাকে মৃত ঘোষণা করেন।ডাকাতের গুলিতে আহত দুইজনের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। অপরজন ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

এদিকে বিয়ে বাড়িতে ডাকাতেরা ৪৫ ভরি স্বর্ণালংকার ও টাকা লুট করেছে। টাকার পরিমাণ জানা যায়নি।

ডাকাতির ঘটনা সত্যতা নিশ্চিত করে চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রামপ্রসাদ ভক্ত বলেন, বিয়েবাড়িতে গানবাজনার আসর ছিল। পুলিশের ধারণা, শ্রোতা সেজে ডাকাতেরা এসেছিল। রাতেই নদীতে পুলিশ অভিযান চালিয়েছে। ডাকাতদের কাউকে ধরতে পারেনি।  নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। 

 

কিউএনবি/বিপুল/৯ই নভেম্বর, ২০১৭ ইং/সকাল ১০:০৬