ব্রেকিং নিউজ
১৭ই জুন, ২০১৯ ইং | ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ১২:৫৮

নড়াইলে নারীদের অংশগ্রহণে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত

 

শরিফুর ইসলাম নড়াইল প্রতিনিধি : নড়াইল সদর উপজেলার শেখহাটি ইউনিয়নের মান্দিয়ার চরে কাজলা নদীতে নারীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হলো আবহমান গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা। গতকাল বিকালে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় নড়াইলের বিভিন্ন এলাকা থেকে ৮টি নৌকা অংশ গ্রহণ করে। প্রতিযোগিতায় প্রথম হয়েছে ছবি বিশ্বাসের নৌকা, দ্বিতীয় হয়েছে কাজলের নৌকা এবং তৃতীয় হয়েছে মল্লিাকা রনীর নৌকা।প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ঐতিহ্যবাহী এই প্রতিযোগিতা উপভোগ করেন প্রধান অতিথি প্রধানমন্ত্রীর আর্ন্তজাতিক বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী, বিশেষ অতিথি নড়াইলের জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরী, খুলনার শেখ আবু নাসের হাসপাতালের পরিচালক ডাঃ বিধান গোস্বামী, নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম, টুরিজ্যম রিসোর্ট ইন্ডাষ্ট্রিজ এসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি খবির উদ্দিন আহমেদ, শিক্ষানুরাগী অবসরপ্রাপ্ত প্রকৌশলী শৈলেন্দ্রনাথ সাহা, শেখহাটি ইউপি চেয়ারম্যান বুলবুল আহম্মেদ সহ অনেকে।

এসময় নদীর দুপাড়ে দাড়িয়ে হাজার হাজার দর্শক প্রতিযোগিতা উপভোগ করেন।বেসকারী সংগঠন অভিযানের আয়োাজনে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এর আগে এগারোখানের হাতিয়াড়া গ্রামের একটি পুকুরে শিশুদের অংশগ্রহণে পাঠকাঠির নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

 

 

 

 

 

 

কিউএনবি/রেশমা/৪ঠা নভেম্বর, ২০১৭ ইং/দুপুর ১২:৩৮

 

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial