ব্রেকিং নিউজ
১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৫:১৪

কাল নোয়াখালী পৌরসভার নির্বাচন

নাসির উদ্দিন বাদল নোয়াখালী থেকে:  কাল ২৫ মে নোয়াখালী পৌরসভার নির্বাচন। নির্বাচনের সকল প্রকার প্রস্তুতি গ্রহন করা হয়েছে।

মঙ্গলবার বিকাল থেকে নোয়াখালী পৌরসভার রির্টানিং অফিসারের কার্যালয় থেকে ব্যালট বাক্স, ব্যালট পেপার সহ নির্বাচনের সকল প্রকার মালামাল প্রিজাইটিং অফিসার ও নিরাপত্তা কর্মীরা স্ব-স্ব কেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

নোয়াখালী পৌরসভার ৯টি ওয়ার্ডে ২৫টি কেন্দ্রে ১৮১টি কক্ষে এ নির্বাচন অনুষ্ঠিত হবে। নোয়াখালী পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ভোটারের সংখ্যা ৬৪ হাজার ১শত ৩৩জন।নোয়াখালী পৌরসভার আওয়ামীলীগ, বিএনপি, ইসলামী আন্দোলন ও স্বতন্ত্র মিলে মোট ৪জন মেয়র পদে প্রতিদ্বন্ধীতায় অংশগ্রহন করেন।এছাড়া সাধারণ কাউন্সিলর পদে ৪০ জন, সংরক্ষিত মহিলা আসনে ৭ জন প্রতিদ্বন্ধীতা করছে। নির্বাচন কমিশন, জেলা প্রশাসন  নির্বাচন শান্তিপূর্ণ, সুষ্ঠ ও অবাদ নির্বাচনের জন্য প্রয়োজনীয় সংখ্যক পুলিশ, আনসার, বিজিবি, র‌্যাব ও প্রয়োজনীয় সংখ্যক ম্যাজিষ্ট্রেট নিয়োগ করেছেন।

এছাড়া ভ্রাম্যমান আদালত সহ প্রয়োজনীয় রিভার্জ ফোর্সও নিয়োগ দিয়েছেন। নোয়াখালী পৌরসভা নির্বাচনের রির্টানিং অফিসার সুব্রত কুমার দে জানান, নির্বাচন অবাধ ও সুষ্ঠ ভাবে পরিচালনার জন্য সর্বপ্রকার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

কুইকনিউজবিডি.কম/এসবি/২৪.০৫.২০১৬/১৯:০৪