২২শে নভেম্বর, ২০১৮ ইং | ৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৪:৫১

মাগুরায় ১৪ দলের বিক্ষোভ কর্মসূচী পালিত

মাগুরা: একের পর এক উন্নয়ন সাফল্য, সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে অসহায় মানুষকে সহযোগিতা,  যুদ্ধাপরাধীদের বিচারের রায় বাস্তবায়নের মাধ্যমে জাতির কলংক মোচনসহ নানা সাফল্য নিয়ে দেশ যখন এগিয়ে যাচ্ছে, তখন একটি কুচক্রি মহল দেশকে অস্থীতিশীল করতে উঠে পড়ে লেগেছে।

চিহ্নিত ওই এ মহলটি  দেশের বিভিন্ন স্থানে প্রগতিশীল লেখক, ব্লগার ও সাধারণ মানুষকে গুপ্ত হত্যা করে দেশকে একটি তালেবানি রাষ্ট্র হিসেবে পরিণত করতে চায়। তারা আইএস এর প্রধান মদতদাতা মানবতারশত্রু ইস্রাইলি গোয়েন্দা সংস্থা মোসাদের সাথে গোপন  বৈঠক করে দেশকে আইএস এর ঘাটি বানাতে চায়। কিন্তু মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে গড়ে ওঠা বাংলাদেশে তাদের এ স্বপ্ন কোনদিন বাস্তবায়ন করতে দেয়া হবে না।

১৪ দলের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে মাগুরায় বিক্ষোভ সমাবেশে বিএনপি জামাত জোটকে উদ্দেশ্য করে এসব কথা বলেন জেলা ১৪ দলের নেতৃবৃন্দ।

মঙ্গলবার বেলা ১২টায় শহরের চৌরঙ্গীর মোড়ে জেলা পরিষদ প্রশাসক আওয়ামীলীগ নেতা এ্যাড. সৈয়দ শরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা ১৪ দলের সমন্বয়ক বীর মুক্তিযোদ্ধা পংকজ কুন্ডু। বক্তব্য রাখেন মাগুরা পৌরসভার মেয়র খুরশিদ হায়দার টুটুল, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব বাকি ইমাম, জেলা জাসদ এর সাধারণ সম্পাদক সমির চক্রবর্তী, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল ফকির,কৃষক লীগ এর সাধারণ সম্পাদক সাজ্জাদুল ইসলাম বিপু, জেলা আওয়ামীলীগ নেতা আব্দুল মান্নান, জেলা ছাত্রলীগের সভাপতি শেখ মোহাম্মদ রেজাউল ইসলাম, সাধারণ সম্পাদক মীর মেহেদী হাসান রুবেলসহ  বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

সভা থেকে মুক্তিযুদ্ধের চেতনায় উন্নয়ন ও অগ্রগতির পথে দেশ পরিচালনায় শেখ হাসিনার সরকারকে সহায়তার জন্য সকলের প্রতি আহবান জানানো হয়।

কুইকনিউজবিডি.কম/এসবি/২৪.০৫.২০১৬/১৫:১১