ব্রেকিং নিউজ
২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৫৯

মৌলভীবাজারে জেলা যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

 

এস এম মেহেদী হাসান, মৌলভীবাজার : বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে মৌলভীবাজার জেলা যুবদল।শুক্রবার বিকেল ৫টায় সিলেট রোডস্থ সোনারবাংলা হোটেলে এম এ মুহিতের নেতৃত্বে কেক কেটে দলীয় নেতাকর্মীরা অনুষ্ঠানটি উদযাপন করে।

কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালনের পূর্বে জেলা যুবদলের সাবেক প্রচার সম্পাদক এম এ মুহিতের সভাপতিত্বে ও নজরুল ইসলামের পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় এম এ মুহিত বলেন- বিনা ভোটে স্বঘোষিত সরকারের পায়ের নীচে মাটি নেই। তাই তারা জাতিকে ধ্বংস করে নিজেরা আঙ্গল ফুলে কলাগাছ হচ্ছে। নবাব আকবরের বংসধররা আজ কোথায়, কি করছে? শাসকগোষ্টি তা ভুলে গেছে। আপনাদের পতন নিশ্চিত। যেকোন সময় পতন ঘটবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে ষড়যন্ত্র চলছে। কিন্তু সরকারের সেই ষড়যন্ত্রকে রূকে দেবে জনগন। আপনাদের শেষ রক্ষা হবে না। বিচারের কাঠগড়ায় উঠতে হবে। তখন বুঝবেন কত ধানে কত চাল।

বিএনপি সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা ও রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত মামলায় গ্রেফতারী পরোয়ানা জারী করা হয়েছে। তিনি বলেন- মামলা হামলা ও গ্রেফতারী পরোয়ানা জারী করে সরকারের পতন ঠেকানো যাবে না। আলোচনাসভায় বক্তব্য রাখেন, সুমন আহমদ, রায়হান, শাহজাহান, হাবিব, মিজান, মহসিন, জাবেদ, খচরু প্রমূখ।

কিউএনবি/রেশমা/২৮শে অক্টোবর, ২০১৭ ইং/রাত ১:২১