১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১:১৮

এই প্রথম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে নীলফামারীর ছাত্র-ছাত্রীদের আবাসন ব্যবস্থা

 

মোঃ আইয়ুব আলী, নীলফামারী প্রতিনিধি : “এসো মিলি শেকড়ের টানে” এই শ্লোগানকে সামনে রেখে নীলফামারী জেলা ছাত্র কল্যাণ সমিতির উদ্দ্যোগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২০১৭-১৮ শিক্ষাবর্ষে ভর্তি (পরীক্ষায়) ইচ্ছুক ছাত্র-ছাত্রীদের আবাসন ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এই আবাসান ব্যবস্থ্যা গেল ২০১২ সালে স্থাপিত হয়ে আসছে। যাতে উত্তরের নীলফামারী জেলা থেকে ছাত্র-ছাত্রীকে আবাসন ব্যবস্থার জন্য কোন সমস্যার সম্মুক্ষিণ হতে না হয়। কারণ প্রতি বছর নীলফামারী জেলা থেকে অনেক ছাত্র-ছাত্রী ভর্তি পরীক্ষা দিতে গিয়ে আবাসন নিয়ে নানা সমস্যায় পড়েন। তাই এই উদ্দ্যোগ নিয়েছে চট্টগ্রামস্থ্য নীলফামারীর ছাত্র-ছাত্রীরা।

তাদের সঙ্গে সহজে যোগাযোগ করতে জেলা সমিতির পক্ষ থেকে ভর্তি ইচ্ছুক ছাত্র-ছাত্রীরা নিচের নম্বরগুলো ব্যবহার করতে পারেন। তারা আপনাকে সহযোগীতা করবেন। সভাপতি ও অর্থনীতির ৪র্থ বর্ষের ছাত্র সুজন খাঁন- ০১৭২৫৩০১২৩৪, সাধারণ সম্পাদক ও সমুদ্রবিজ্ঞান ৩য় বর্ষের ছাত্র অভি রায়-০১৭১৩৭৩৭৮৬৮, মিলন ইসলাম ২য় বর্ষের ছাত্র-০১৬৮৫৮০৩১৫, সুমন ইসলাম প্রথম বর্ষের ছাত্র-০১৭৯৬৮৮৯৬৮১৪, কানন দর্শন প্রথম বর্ষের ছাত্র-০১৭০৫৮১০১০১ এবং ছাত্রীদের জন্য সমাজতন্ত্রের ছাত্রী মোছাঃ সুয়াইবিয়া আক্তার, শামুসন্নাহার হল, রুম নং-১২২।

নীলফামারী জেলা ছাত্র কল্যাণ সমিতির সভাপতি সুজন খাঁন জানান, নীলফামারী জেলা থেকে অনেক ছাত্র-ছাত্রী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে গিয়ে থাকার সমস্যায় পড়েন। তাই আমরা নীলফামারীর ছাত্র-ছাত্রীরা এক সাথে মিলে এই উদ্দ্যোগ গ্রহণ করি। যাতে নীলফামারীর (ভর্তি পরীক্ষা দিতে আসা) কোন ছাত্র-ছাত্রী আবাসন সংকটে না পড়েন। আমরা তাদের সাহায্য করব।

কিউএনবি/রেশমা/২২শে অক্টোবর, ২০১৭ ইং/সকাল ১১:১২