১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৫:০৭

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উন্নয়ন কাজের উদ্বোধন

আলি হায়দার, চাঁপাইনবাবগঞ্জ জেলাঃ চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে নামোশংকরবাটি হেলালপুরে ২৬ লক্ষ টাকা ব্যয়ে আরসিসি রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন করেন পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন, ১০ নং ওয়ার্ড কাউন্সিলর মমরেজুল আখতার মমরেজ, সংরক্ষিত নারী কাউন্সিলর সাকেরা খাতুন, নির্বাহী প্রকৌশলী মোঃ সাদেকুল ইসলাম ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকায় তৃতীয় নগর পরিচালনা ও অবকাঠামো উন্নতিকরণ প্রকল্প-৩ এর আওতায় ২য় পর্যায়ে এশিয়া উন্নয়ন ব্যাংক, ওপেক ফান্ড ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট ও বাংলাদেশ সরকারের অর্থায়নে এবং চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সহযোগিতায় এই উন্নয়ন কাজ বাস্তবায়ন হচ্ছে। চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাহী প্রকৌশলী মোঃ সাদেকুল ইসলাম জানান, প্রায় ১০ কোটি টাকা ব্যয়ে শহরের প্রাণকেন্দ্রে আধুনিকমানের শহীদ সাটু কমপ্লেক্স নির্মান কাজ চলছে।

তৃতীয় নগর পরিচালনা ও অবকাঠামো উন্নতিকরণ প্রকল্প-৩ এর অধীন ১ম পর্যায়ে ১৫ কোটি টাকার প্রকল্পের কাজ শেষ হয়েছে এবং ২য় পর্যায়ে ২৬ কোটি টাকার প্রকল্পের কাজ সমাপ্ত হলে ৩য় পর্যায়ে আবারও টাকা বরাদ্দ পাওয়ার সম্ভাবনা রয়েছে

কিউএনবি /রিয়াদ/২০শে অক্টোবর, ২০১৭ ইং/বিকাল ৩:৩৭