১৮ই নভেম্বর, ২০১৭ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | রাত ১:১৮
Home / এক্সক্লুসিভ সংবাদ / ভিন্ন ধাঁচের কজন খদ্দেরের কথা ফাঁস করলেন প্রাক্তন যৌনকর্মী

ভিন্ন ধাঁচের কজন খদ্দেরের কথা ফাঁস করলেন প্রাক্তন যৌনকর্মী

তিনি এখন আর যৌনকর্মী নন। তবে যখন যৌনকর্মী ছিলেন, তখনকার কিছু স্মৃতিচারণ করে, কজন পুরুষের ব্যতিক্রমী কিছু আকাঙ্ক্ষার কথা ফাঁস করে দিয়েছেন তিনি। বলেছেন নিজের অভিজ্ঞতার কথা, শুনিয়েছেন- কী ধরনের খদ্দেরের সঙ্গে দেখা হয়েছিল তার।

 

ঘটনা এক, চামড়ার বুট পরে দাঁড়িয়ে ছিলেন তিনি। আকস্মিকভাবে এক ব্যক্তি এসে তার বুট চাটতে থাকেন! তিনি কিছু বুঝে উঠার পূর্বেই উক্ত ব্যক্তি তার হাতে কিছু টাকা গুঁজে দিয়ে চলে যান।

ঘটনা দুই, একবার এক ব্যক্তি তার সঙ্গে যৌনকর্মে মিলিত হওয়ার সময় ঘরে একটি ছিদ্র করে রেখেছিলেন যাতে বাইরে থেকে তার বন্ধুরা সেই মিলন দেখতে পায়।

 

ঘটনা তিন, ডিক নামের একজন ব্যক্তি তাকে নিয়ে গিয়েছিলেন বিজনেস ট্রিপে। কিন্তু উক্ত ব্যক্তি তার সঙ্গে কোনোরূপ যৌনকর্মে মিলিত হননি। এক বিছানায় শুয়েও ছিলেন কিন্তু তাকে স্পর্শ পর্যন্ত করেননি ঐ ব্যক্তি। ঘটনাটি বেশ অবাক করেছিল তাকে।

ঘটনা চার, তার একজন নিয়মিত খদ্দের ছিলেন। একটি হার্ডওয়্যারের দোকানে যৌনমিলন হতো তাদের। কিন্তু মাঝে মধ্যে দেখা না হলে উক্ত খদ্দের তাকে টাকা পাঠিয়ে দিতেন।

 

এ সব ঘটনা ছাড়াও তিনি এমন কিছু পুরুষের দেখা পেয়েছিলেন যারা তাকে জানিয়েছিলেন যে, পুরুষ না হয়ে নারী হয়ে জন্মালে দেহব্যবসাকেই বেছে নিতেন তাঁরা। এছাড়াও এমন কিছু পুরুষের সঙ্গে তার সাক্ষাৎ হয়েছিল যারা তাকে কোনো কিছুর জন্য জোর-জবরদস্তী করতেন না। কেন তাঁরা জোর করতেন না? সাবেক যৌনকর্মী জানিয়েছেন- কিছু খদ্দের হয়তো বুঝে গিয়েছিল যে তিনি ঘণ্টা প্রতি তাদের থেকে বেশি উপার্জন করেন। এ জন্য হয়তো ব্যতিক্রমী কিছু খদ্দের সম্মান করতেন তাকে। এমনও হতে পারে- খদ্দের তার কাছে যা চাইছেন, সেটি জোর করে পাওয়া যাবে না বিধায় জোরাজুরি করতেন না কেউ কেউ।

 

একাধিক পুরুষের সঙ্গে একই সময়ে যৌনতায় অংশগ্রহণ করতে অনাগ্রহী ছিলেন সাবেক এই যৌনকর্মী। কেননা, এ বিষয়টি তার কাছে ধর্ষণের সামিল মনে হতো। তিনি আরও জানিয়েছেন- অল্প বয়সী খদ্দেররা নিজেদের বেশি স্মার্ট মনে করতেন। তারা সঠিক দাম তো দিতই না উল্টো চোখের আড়ালে টাকা চুরি করত।

সূত্র: সংবাদ প্রতিদিন।

↓↓↓ফেসবুক শেয়ার করুন
Ads Here