১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৮:২৪

নীলফামারীতে আপত্তিকর অবস্থায় নারী-পুরুষ আটক

 

মোঃ আইয়ুব আলী, নীলফামারী প্রতিনিধি : নীলফামারীর সৈয়দপুরে আপত্তিকর অবস্থায় নারী-পুরুষকে আটক করেছে এলাকাবাসী। পরে বাঙালিপুর ইউপি চেয়ারম্যান প্রনোবেশ চন্দ্র বাগচী ওরফে দুলাল বাবু তাদের থানা পুলিশে সোপর্দ্দ করে।বুধবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় শহরের বাঁশবাড়ি বটগাছ এলাকার ছটুর ছেলে ইরফান (২৫) ও বাঙ্গালীপুর নিজপাড়া এলাকার জাবেদের মেয়ে জেসমিন আক্তার সাথী (১৯) কে আটক করে।

সূত্রে জানা যায়, আটক ইরফান ও সাথী পূর্ব পরিচয়ের সূত্র ধরে বাঙালিপুর ইউনিয়নের চৌমহনীর বাসিন্দা রেজার বাড়ীর ভাড়াটিয়া আনোয়ারার বাড়িতে যায়। সেখানে তারা অসামাজিক কার্যকলাপে মেতে ওঠে। এলাকাবাসী জানতে পেরে আপত্তিকর অবস্থায় তাদের আটক করে ইউপি চেয়ারম্যানের জিম্মায় রাখেন।

এলাকাবাসী অভিযোগ করে বলেন, নারী-পুরুষকে ইউনিয়ন পরিষদ কক্ষে আটক করে রেখে তাদের পরিবারের কাছ থেকে মোটা অর্থ লেনদেনের মাধ্যমে ছেড়ে দেয়ার চেষ্টা করা হয়। বিষয়টি সাংবাদিকদের কাছে পৌছালে রাত ৮টার দিকে তাদের থানা পুলিশে সোপর্দ্দ করা হয়।

এ ব্যাপারে বাঙালিপুর ইউপি চেয়ারম্যান প্রনোবেশ বাগচীর সাথে যোগাযোগ করলে সত্যতা নিশ্চিত করে জানান, আটক নারী ও পুরুষ দুইজনই বিবাহিত।সৈয়দপুর থানা অফিসার ইনর্চাজ(ওসি) শাহজাহান পাশা বলেন, আটক নারী-পুরুষকে থানায় আনা হচ্ছে।

কিউএনবি/রেশমা/১৯ই অক্টোবর,২০১৭ ইং /দুপুর ১:২২