ব্রেকিং নিউজ
২০শে জুন, ২০১৯ ইং | ৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ২:০৫

নীলফামারীতে “নীলকদম” মিষ্টির ভান্ডারের শো রুম উদ্বোধন

 

মোঃ আইয়ুব আলী, নীলফামারী প্রতিনিধি : “কাজ করি দেশ গড়ি”নীলসাগর গ্রুপের এই শ্লোগানকে সামনে রেখে নীলফামারীতে “নীলকদম” মিষ্টির ভান্ডারের শো রুম উদ্বোধন। বুধবার (১৮ অক্টোবর) বিকেল শহরের প্রধান সড়ক বড় মসজিদ সংলগ্ন নীলকদম মিস্টির শো রুমের আনুষ্ঠানিক ফিতা কেটে ও বেলুন উড়িয়ে উদ্বোধন করেন নীলসাগর গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব প্রকৌশলী মোঃ আহসান হাবিব লেলিন।

এদিক বিভিন্ন স্বাদের মিষ্টির ভান্ডার নিয়ে বাজারে এই প্রথম আত্মপ্রকাশ কলো নীলসাগর গ্রুপ।উদ্বোধনী অনুষ্ঠানে বড় মসজিদের পেশ ঈমাম আলহাজ্ব মওলানা খন্দকার আশরাফুল হক মোনাজাত পরিচালনা করেন। নীলসাগর গ্রুপের ভোগ্য পণ্য বিভাগের প্রধান রহমত আলী বলেন, নীলকদমের মিষ্টির বিশেষত্ব আলাদা, গুণগত মান ঠিক রেখে সুদক্ষ কারিগর দ্বারা তৈরী করা হচ্ছে। নীলসাগর গ্রুপের নিজস্ব খামারে পালিত গরুর দুধ থেকে এ মিষ্টি তৈরী করে এখন হতে বাজার জাত করা হবে।

নীলসাগর গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব প্রকৌশলী মোঃ আহসান হাবিব লেলিন বলেন, আমার উদ্দেশ্য হচ্ছে শুধু ভালো মিস্টি তৈরী করাই নয়, ভালো মিস্টির পাশাপাশি দুগ্ধ খামারীদের উৎসাহিত করা। আর কাজের মধ্যে মানুষের প্রতিভাকে বেড় করা। অল্প সময়ের মধ্যে আমরা রংপুর বিভাগের আট জেলাসহ পর্যায়ক্রমে সারা দেশে ছড়িয়ে দেব নীলকদমের শো রুম। উদ্বোধনী অনুষ্ঠানে নীলসাগর গ্রুপের বিভিন্ন অঙ্গ প্রতিষ্ঠানের কর্মকর্তারা ছাড়াও শহরের গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে উদ্ধোধনে দিন মিষ্টিক্রয়কারী ভোগতাদের প্রথম ১০০ জন কুপন পেয়েছে। এই কুপনে প্রথম দিন যারা নির্ধারিত মূল্যে মিস্টি ক্রয় করেছেন তারা আগামী ৭দিনের মধ্যে পুনরায় মিষ্টি ক্রয় করলে অর্ধেক মূল্যে তা ক্রয় করতে পারবেন।

 

 

 

 

কিউএনবি/রেশমা/১৮ই অক্টোবর, ২০১৭ ইং /রাত ৮:৩৫

 

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial