১৮ই নভেম্বর, ২০১৭ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | রাত ১:১৫
Home / গণমাধ্যম / মাটি মানুষের কথা সঠিক ভাবে সংবাদ পত্রে তুলে ধরতে হবে: দিনাজপুর পুলিশ সুপার

মাটি মানুষের কথা সঠিক ভাবে সংবাদ পত্রে তুলে ধরতে হবে: দিনাজপুর পুলিশ সুপার

 

মোঃ আফজাল হোসেন,দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের পুলিশ সুপার মোঃ হামিদুল আলম বলেছেন এ অঞ্চলের মা মাটি মানুষের কথার পাশাপাশি সরকারের উন্নয়ন কর্মকান্ড পত্রিকায় তুলে ধরতে হবে। সেই সাথে মানুষের মনের ভাব প্রকাশ করতে হবে। সংবাদ পত্র রাষ্ট্রের পদ প্রদর্শক।


গত ১৮ অক্টোবর বুধবার দিনাজপুর প্রেসক্লাব হল রুমে দিনাজপুর থেকে প্রকাশিত মা, মাটি ও গণমানুষের পত্রিকা সাপ্তাহিক দিনাজপুর এক্সপ্রেস-এর ৪র্থ বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।


সাপ্তাহিক দিনাজপুর এক্সেপ্রেস এর সম্পাদক মন্ডলীর সভাপতি ও ৩নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ জিয়াউর রহমান নওশাদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বক্্সী বাচ্চু ও বীর মুক্তিযোদ্ধা বিশিষ্ট কণ্ঠশিল্পী ফরহাদ আহম্মেদ।

স্বাগত বক্তব্য রাখেন সাপ্তাহিক দিনাজপুর এক্সপ্রেস পত্রিকার সম্পাদক ও প্রকাশক বাবু আহমেদ বাব্বা। শুভেচ্ছা বক্তব্য রাখেন নির্বাহী সম্পাদক এম এ রাজ্জাক (রাজা)। প্রধান অতিথি পুলিশ মোঃ হামিদুল আলম, আরও বলেন আয়নার সামনে নিজেকে দাঁড়ালে সম্পূর্ণ শরীরের চিত্র দেখা যায়। ঠিক তেমনি সংবাদপত্র হলো একটি দেশের আয়না।

দেশের সার্বিক চিত্র ফুটে উঠে পত্রিকার পাতায়। প্রতিটি সাংবাদিককে দায়িত্বের সাথে বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশন করতে হবে। বিশেষ অতিথি দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বক্্সী বাচ্চু বলেন বর্তমানে দেশে হলুদ সাংবাদিকদের দৌরাত্ম্য বৃদ্ধি পেয়েছে। তাদের প্রতিহত করতে প্রশাসনের সহযোগিতার পাশাপাশি প্রকৃত সৎ সাংবাদিকদের এগিয়ে আসতে হবে।

সম্পাদক, প্রকাশক বাবু আহম্মেদ বাব্বা বলেন, আমরা এ জেলার গণ মানুষের কথা পত্রিকায় তুলে ধরার চেষ্টা করছি। যাতে অবহেলিত, লাঞ্ছিত, অসহায় মানুষ ন্যায় বিচার থেকে বঞ্চিত না হয়। আলোচনা সভা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদ্বয় মুন্সিপাড়াস্থ তালপুকুর এলাকায় সাপ্তাহিক দিনাজপুর এক্সেপ্রেস, দৈনিক নওরোজ ও অনলাইন পত্রিকা জাতীয়নিউসডটকম এর অফিস ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

 

কিউএনবি /রিয়াদ/১৮ই অক্টোবর, ২০১৭ ইং/

↓↓↓ফেসবুক শেয়ার করুন
Ads Here