১৮ই নভেম্বর, ২০১৭ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | রাত ১:১৪
Home / Uncategorized / আওয়ামী লীগের সঙ্গে সংলাপে ইসি

আওয়ামী লীগের সঙ্গে সংলাপে ইসি

ডেস্কনিউজঃ রাজনৈতিক দলগুলোর সঙ্গে ধারাবাহিক সংলাপের অংশ হিসেবে নির্বাচন কমিশন এবার বসেছে ক্ষমতাসীন আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতাদের সঙ্গে। বুধবার বেলা ১১টায় আগারগাঁওয়ে নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদার সভাপতিত্বে এই সংলাপ শুরু হয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে ২১ সদস্যের একটি প্রতিনিধি দল এই আলোচনায় অংশ নিয়েছেন। প্রায় সব দলের সঙ্গে আলোচনার পর ক্ষমতাসীন দলের সঙ্গে মতবিনিময় করছে ইসি। চার নির্বাচন কমিশনার, ইসির ভারপ্রাপ্ত সচিবসহ সংশ্লিষ্টরা উপস্থিত রয়েছেন সংলাপে।

আওয়ামী লীগের প্রতিনিধি দলে রয়েছেন ওবায়দুল কাদের, আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, শেখ ফজলুল করিম সেলিম,  মোহাম্মদ নাসিম, মতিয়া চৌধুরী, এইচ টি ইমাম, মশিউর রহমান, আব্দুর রাজ্জাক, ফারুক খান, রমেশ চন্দ্র সেন, মোহাম্মদ জমির, মো. রশিদুল আলম, মাহাবুব-উল আলম হানিফ, দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, এইচ এন আশিকুর রহমান, হাছান মাহমুদ, আব্দুস সোবহান গোলাপ ও রিয়াজুল কবির কাওছার। সংলাপের শুরুতেই তাদের সবার সঙ্গে পরিচিত হন সিইসি নূরুল হুদা।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ মঙ্গলবার বলেছিলেন, ইসির সংলাপে সুনির্দিষ্ট ১১ দফা সুপারিশ তুলে ধরবেন তারা। নতুন করে সংসদীয় আসনের সীমানা পুনর্বিন্যাস না করা, ইভিএম চালু এবং প্রবাসীদের ভোটার করার পদক্ষেপ নেয়ার সুপারিশ থাকবে সেখানে।

 

কিউএনবি/তানভীর/১৮ই অক্টোবর, ২০১৭ ইং/দুপুর ১২:০৪

↓↓↓ফেসবুক শেয়ার করুন
Ads Here