২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৩:০৭

পাইকগাছায় বৈরী আবহাওয়ায় জনজীবন বিপর্যস্ত

পাইকগাছা,খুলনাঃ পাইকগাছায় ঘূর্ণিঝড় রোয়ানু’র প্রভাবে গত দু’দিন বৈরী আবহাওয়া বিরাজ করছে। ভারী ও গুড়ি গুড়ি বৃষ্টিপাতে বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন। এদিকে ঘুর্ণিঝড়কে কেন্দ্র করে সতর্কতামূলক প্রস্তুতি গ্রহণ করেছে উপজেলা প্রশাসন।

উল্লেখ্য, পশ্চিম মধ্য বঙ্গোপসাগর ও তদসংলগ্ন দক্ষিণ-পশ্চিম বঙ্গোপসাগর এলাকায় গভীর নিম্ন চাপটি ঘণীভূত হয়ে ঘূর্ণিঝড় রোয়ানুতে রূপ নিলে এর প্রভাবে বৃহস্পতিবার সকাল ১১টা থেকে উপজেলার সর্বত্রই শুরু হয় ভারী বৃষ্টিপাত। যা থেমে থেমে শুক্রবারও অব্যাহত থাকে। বৃষ্টিপাতের সাথে বইছে দমকা হাওয়া। পাশাপাশি বৃহস্পতিবার দিনভোর দেখা দেয় বিদ্যুৎ বিপর্যয়।

ফলে বৈরী আবহাওয়া ও বিদ্যুৎ বিপর্যয়ের কারণে বিপর্যস্ত হয়ে পড়ে জনজীবন। মারাত্মকভাবে ব্যাহত হয় স্বাভাবিক কার্যক্রম। এদিকে ঘুর্ণিঝড় রোয়ানু’র প্রভাবে মংলা সমুদ্র বন্দর এলাকায় ৪নং সতর্কতা সংকেত থাকায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয় সতর্কতামূলক প্রস্তুতি।

প্রস্তুতির অংশ হিসেবে এলাকায় এলাকায় মাইকিং করা হয়। ইউপি চেয়ারম্যান রিপন কুমার মন্ডল জানান, বৃহস্পতিবার এলাকার মসজিদ ও মন্দিরগুলোতে মাইকিং করে সাধারণ মানুষকে সতর্ক থাকার জন্য বলা হয়েছে।

কুইকনিউজবিডি.কম/টিআর/২০.০৫.২০১৬/১৫:২৫