২০শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১২:১৩

ফরিদপুরের নগরকান্দা উপজেলা ছাত্রলীগের সভাপতি অস্ত্রসহ গ্রেফতার

নিউজ ডেস্কঃ ফরিদপুরের নগরকান্দা উপজেলা ছাত্রলীগের সভাপতি মীর আল আমীন ও তার ভাইকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব-৮-এর একটি দল।

আজ শুক্রবার সকালে নগরকান্দা উপজেলার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের ছাগলদী গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে একটি রামদা ও একটি চাইনিজ কুড়াল এবং তিনটি চাপাতি ও ছুরি উদ্ধার করা হয়।

নগরকান্দার শহীদনগর ইউনিয়নের ছাগলদী গ্রামের মৃত মীর আবদুর রাজ্জাকের ছেলেমীর আল আমিন (৩৫) নগরকান্দা উপজেলা ছাত্রলীগের সভাপতি বলে নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বেলায়েত হোসেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৮ ফরিদপুর কোম্পানির অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো: রহিসউদ্দিন বলেন, অস্ত্র ও মাদকদ্রব্য থাকার গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালানো হয়। অভিযান চলাকালে বাড়ি থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হলেও কোনো মাদক পাওয়া যায়নি।এ সময় ছাত্রলীগের ওই নেতার ভাই সোহাগ মীরকেও (২৫) গ্রেফতার করা হয়।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, মীর আল আমিন ও সোহাগ মীরের বিরুদ্ধে আগেই নগরকান্দা থানায় পারিবারিক কলহ থেকে মারামারির ঘটনায় মামলা রয়েছে। তাদের মামলায় গ্রেফতার দেখিয়ে শুক্রবার বিকেলে আদালতে সোপর্দ করা হবে।

 

 

 

কিউএনবি/খায়রুজ্জামান/১৩ই অক্টোবর ,২০১৭ ইং/রাত ৯:৩৯