২৩শে অক্টোবর, ২০১৮ ইং | ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:১৪

খালেদা জিয়ার কাছে দেশ, মানে ধ্বংস : তথ্যমন্ত্রী

 

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ‘খালেদা জিয়ার কাছে দেশ যাবার অর্থ, সম্পূর্ণভাবে জঙ্গি-রাজাকারের কাছে ইজারা, যার পরিণাম ধ্বংস। কারণ এতোকিছুর পরও, এখনো তিনি লজ্জাহীনের মতো জঙ্গিসঙ্গী।

‘কিন্তু মানুষ জঙ্গিসমর্থক নয়। সে কারণে বেগম জিয়া নির্বাচন চান না। তিনি জামাতীদের সাথে নিয়ে নির্বাচন বানচাল করে জঙ্গি-সন্ত্রাসীদের রক্ষারই ষড়যন্ত্র করছেন’, বলেন তিনি।

হাসানুল হক ইনু বৃহস্পতিবার বিকেলে মানিকগঞ্জের ঘিওর উপজেলা গণগ্রন্থাগার ময়দানে মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন লেনিনের স্মরণসভায় প্রধান অতিথির বক্তৃতায় আরো বলেন, অনিবার্য ধ্বংস থেকে দেশ বাঁচাতে কোনোভাবেই আর জঙ্গি-রাজাকারের সরকার আসতে দেয়া যায় না। দেশ পরিচালনায় মুক্তিযোদ্ধা আর রাজাকারের অদল-বদল ‘মিউজিক্যাল চেয়ার’ খেলা চিরতরে বন্ধ করতে হবে।

তিনি বলেন, এ পরিস্থিতিতে দেশের প্রধান তিন চ্যালেঞ্জ হলো, ষড়যন্ত্র নস্যাৎ করে যথাসময়ে নির্বাচন, জঙ্গি-রাজাকার-সন্ত্রাসী ও তাদের সমর্থকদের নির্বাচনের বাইরে রাখা এবং শান্তি-উন্নয়ন অব্যাহত রাখা।

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি এসময় প্রয়াত নেতা জালালের উদাহরণ টেনে বলেন, দেশের কাজ করতে টাকা পয়সার মালিক হতে হয় না, মানুষের জন্য ভালোবাসা থাকতে হয়।

মুক্তিযোদ্ধা ও স্থানীয় জননেতা শামসুল আলম খানের সভাপতিত্বে সভায় মধ্যে ইকবাল হোসেন খান, আফজাল হোসেন খান জকি, আসলাম খান বাবু প্রমুখ বক্তব্য রাখেন।

 

কিউ এন বি /রিয়াদ /১৩ই অক্টোবর, ২০১৭ ইং/বিকাল ৩:৩৩