১৩ই ডিসেম্বর, ২০১৭ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | দুপুর ১:২৯
Home / কক্সবাজার / বাংলাদেশের পক্ষে দীর্ঘদিন রোহিঙ্গাদের বোঝা বহণ করা সম্ভব নয়: সেতু মন্ত্রী

বাংলাদেশের পক্ষে দীর্ঘদিন রোহিঙ্গাদের বোঝা বহণ করা সম্ভব নয়: সেতু মন্ত্রী

 

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার,১২ অক্টোবর : বাংলাদেশের পক্ষে দীর্ঘদিন রোহিঙ্গাদের বোঝা বহন করা সম্ভব নয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী উবাইদুল কাদের এমপি। তিনি (১২ অক্টোবর) বৃহস্পতিবার দুপুরে কক্সবাজারের উখিয়া কুতুপালং ত্রাণ বিতরণ কেন্দ্রে- ১ এ রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণ কালে একথা বলেন।

এসময় মন্ত্রী জাতি সংঘতাদের অঙ্গিকার রক্ষা করেনি দাবি করে বলেন, বসনিয়া ভুলের পুনরাবৃত্তি ঘটেছে মিয়ানমারে । তাই ¯্রােতের মতো রোহিঙ্গারা বাংলাদেশে আসছে। এদেশে আসার সময় নিয়ে আসছে অস্ত্র আর মরণ নেশা ইয়াবা ট্যাবলেট।


রোহিঙ্গাদের কারণে বাংলাদেশে সামাজিক বিপর্যয়ের আশংকার কথা উল্লেখ করে মন্ত্রী কাদের বলেন, এদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গাদের মিয়ানমারে ফেরত পাঠানো কিংবা অন্যান্য দেশে স্থানান্তর করা হোক ।


বাংলাদেশ আওয়ামীলীগের উদ্যোগে ত্রাণ বিতরণ কালে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, আওয়ামী লীগের ত্রাণ উপ-কমিটির চেয়ারম্যান এ এফ এম ফখরুল ইসলাম মুন্সী, সংসদ সদস্য আশেক উল্লা রফিক, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান সহ দলীয় নেতানেত্রীরা উপস্থিত ছিলেন।


এর আগে বৃহস্পতিবার সকালে মন্ত্রী কক্সবাজারে ৪ কোটি ৩২লাখ টাকা ব্যয়ে নির্মিতব্য সড়ক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।
এসময় কক্সবাজার জেলা প্রশাসক মোহাম্মদ আলী হোসেন, পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেন, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী রানা প্রিয়বড়ুয়া সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

কিউ এন বি /রিয়াদ /১২ই অক্টোবর, ২০১৭ ইং/রাত ৮:৩২

Related posts: