১১ই ডিসেম্বর, ২০১৭ ইং | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | রাত ১১:২০
Home / Uncategorized / শনিবার যুবদল, স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ

শনিবার যুবদল, স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ

 

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে শনিবার দেশের সকল জেলা ও মহানগরে বিক্ষোভ কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে জাতীয়তাবাদী যুবদল, স্বেচ্ছাসেবক ও ছাত্রদল।

বৃহস্পতিবার দুইটি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারির পর যুবদল, স্বেচ্ছাসেবক ও ছাত্রদল এ কর্মসূচি ঘোষণা করে।

নেতৃদ্বয় বলেন, শেষ বেলায় এসে ক্ষমতা হারানোর ভয়ে সরকার একেবারে পাগল হয়ে গেছে। নেতাকর্মীদের উপর জোর জুলুম তো চলছেই, তার উপর মামলা-হামলা আর গ্রেফতারি পরোয়ানা জারি করে দেশনেত্রীকে অবরুদ্ধ করার পায়তারা করছে সরকার। বিচার বিভাগের উপর নগ্ন হস্তক্ষেপ আর করায়ত্ত করার মাধ্যমে দেশে এক দলীয় শাসন ব্যাবস্থা কায়েম করতে চায় সরকার।

নেতৃদ্বয় হুশিয়ারি উচ্চারন করে বলেন, কোন কিছুতেই শেষ রক্ষা হবেনা জনগন নিষ্পেষনকারী এই অবৈধ সরকারের। সব বাধা বিঘœ পেরিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বাংলাদেশের মানুষ অবশ্যই তাদের গণতন্ত্রকে ফিরিয়ে আনবে ইনশাল্লাহ।

উল্লখ্যে, তেজগাঁও থানায় দায়ের হওয়া মানচিত্র এবং জাতীয় পতাকার মানহানি মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়।

এর পর জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলা ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় জামিন বাতিল করে খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

 

কিউ এন বি /রিয়াদ /১২ই অক্টোবর, ২০১৭ ইং/ বিকাল ৫:০১